×

দামি ব্র্যান্ডের ব্যাগ সঙ্গে মানানসই আউটফিটে প্যারিসে ঘুরছেন শুভশ্রী, অভিনেত্রীর ব্যাগের দাম শুনলে ভিরমি খাবেন

শুভশ্রীর কাঁধের ব্যাগটি ছিল ব্যালেন্সিয়াগো নামক একটি অভিজাত কোম্পানির

ইউভানের বছর দুয়েকের জন্মদিন উপলক্ষে ইউরোপ সফরে রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। সেখান থেকেই কখনো বরফের চাদরে আবৃত হয়ে আবার কখনোবা আইফেল টাওয়ারের সামনে পোজ দিয়ে একের পর এক ভ্রমণবিলাসের ছবি শেয়ার করে চলেছেন সোশ্যাল মিডিয়ায় আর সেখানেই অভিনেত্রী কেড়েছেন নজর,আইফেল টাওয়ারের সামনে শুভশ্রী গাঙ্গুলীর পোশাকের আভিজাত্য দেখে রীতিমত হতভম্ব সাইবারবাসী।

এদিন অভিনেত্রীর শেয়ার করা ইনস্টাগ্রাম পোস্টে একটি সাদা বর্ণের ফ্লোরাল ড্রেসে নায়িকাকে পোজ দিতে দেখা গিয়েছে বিশ্বের অন্যতম আশ্চর্য আইফেল টাওয়ারের সামনে। তবে সেখানে অভিনেত্রীর আভিজাত্যই কেড়েছে সকলের নজর। এদিন অভিনেত্রীর পোশাক থেকে জুতো সবকিছুই ছিল নামিদামি ব্র্যান্ডের। বিশেষত অভিনেত্রীর কাঁধের ব্যাগটি ছিল ব্যালেন্সিয়াগো নামক একটি অভিজাত কোম্পানির।

তবে অনুরাগীদের মতে শুভশ্রী গাঙ্গুলী হলেন টলিপাড়ার এক নম্বর নায়িকা। অন্যদিকে পরিচালক রাজ চক্রবর্তী ও পরিচালনার কাজে সুদক্ষ। তাই তাদের জন্য এই ধরনের আভিজাত্য জীবনযাপন একেবারেই সহজলভ্য। তবে তাতে মোটেই আপত্তি নেই অনুগামীদের। কেননা তাদের মতে শুভশ্রী গাঙ্গুলী হলেন মাটির মানুষ। একজন প্রথম সারির নায়িকা হয়েও তিনি যে মানুষ হিসেবে অত্যন্ত সরল মনের একথা সকলেরই জানা।

স্বাভাবিকভাবে অভিনেত্রীর এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি। তবে অভিনেত্রীর ভাইরাল এই ছবিতে আভিজাত্য দেখে টলিপাড়ায় শোরগোল পড়ে গিয়েছে বৈকি। বেশকিছু বার সমালোচনাকারীদের কটাক্ষেরও শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। তবে সেসবে পাত্তা না দিয়ে বর্তমানে নিজেদের ইউরোপ সফরে মগ্ন রয়েছেন নায়িকা।