বিনোদন

দুধসাদা বিছানায় শুয়ে দুষ্টুমিতে ব্যস্ত ঋতাভরী! দেখে চোখ থমকেছে পুরুষ ভক্তদের

ফটোশ‍্যুট কিংবা ঘরোয়া আড্ডা বিভিন্ন সময় নিজের ছবি অনুরাগীদের সাথে শেয়ার করেন ঋতাভরী

সেই “ওগো বধূ সুন্দরী” (Ogo Bodhu sundori) থেকে পথচলা শুরু তারপর আর ফিরে তাকাতে হয়নি তাকে। ঈশান ললিতার রসায়ন আর ছিমছাম গল্পের জেরে মন জয় করেছিল এই ধারাবাহিক। তাইতো শেষ হয়ে যাওয়ার এক দশক পরেও চর্চায় থাকেন ললিতা অর্থাৎ ঋতাভরী (Ritabhari)।

ঋতাভরী এই নামটা চেনেন না এমন মানুষ বোধহয় খুব কমই রয়েছে। সেই ঘরোয়া লুকের ললিতা বর্তমানে টলিউড দাপিয়ে বেড়াচ্ছেন অভিনয় ও ফ‍্যাশনসেন্স দিয়ে। আপাতত তার কোন ছবি মুক্তি না পেলেও সোশ্যাল মিডিয়ায় প্রায়সময় নিজের পোস্টের মাধ্যমে শিরোনামে থাকেন তিনি। এবারও নিজের ফ‍্যাশনশ‍্যুটের দৌলতে ঝড় তুললেন তিনি।

সম্প্রতি ফের তার বংলুকে ক্লিন বোল্ড হলেন অনুরাগীরা। বিভিন্ন কারনে শরীরে মেদ জমায় একটা সময় বডি শেমিং এর শিকার হয়েছেন ঋতাভরী (Ritabhari)। তবে এবার নিজেকে ফিট অ্যান্ড স্লিম করে সকলের মুখের ওপর জবাব দিয়েছেন অভিনেত্রী। ফটোশ‍্যুট কিংবা ঘরোয়া আড্ডা বিভিন্ন সময় নিজের ছবি অনুরাগীদের সাথে শেয়ার করেন ঋতাভরী। সম্প্রতি আরো এক বোল্ড ফটোশুট করে ঘুম উড়িয়েছেন দর্শকদের।

সাম্প্রতিক তার শেয়ার করে নেওয়া ছবিগুলিতে তাকে দেখা গেছে গোলাপি রঙের একটি ড্রেস স্টাইলের কুর্তিতে। সঙ্গে ছিল গোলাপি রঙের লেগিংস‌। তবে কুর্তির সাথে একেবারে হালকা সাজকেই বেছে নিয়েছেন তিনি‌। হালকা গোলাপী লিপস্টিক কানে ফ্লোরাল এয়াররিংস সঙ্গে হালকা হাসি ব‍্যাস এতেই পরিপূর্ণা টলিউডে এই জনপ্রিয় অভিনেত্রী।

কিছু ছবিতে তিনি আবার ধরা দিয়েছেন গোলাপি রং এর সোয়েটারে। কখনো মিঠে রোদের ছোঁয়ায় মিষ্টি তিনি,কখনো আবার দুধসাধা বিছানায় গা এলিয়ে দিয়ে হয়ে উঠেছেন বোল্ড। ছবিগুলি শেয়ার করে নিয়ে অভিনেত্রী লিখেছেন “যদি গোলাপীর প্রসঙ্গ ওঠে তাহলে তিনি সবসময় সম্মত।” ইতিমধ্যে তার এই ছবির ভাইরাল হয়েছে নেট মাধ্যম জুড়ে।

Related Articles