×

শ্রীদেবীর বোন শ্রীলতাকে চেনেন? সৌন্দর্যে দিক থেকে অভিনেত্রীকেও ক্লিন বোল্ড করবেন তিনি, দেখুন তাঁর সুন্দর ছবি

আশি ও নব্বইয়ের দশকে তার সৌন্দর্য্য ও রূপমাধুরীর জেরে তিনি অভিভূত করেছিলেন আসমুদ্রহিমাচল। তাই বলিউডের প্রথম “লেডি সুপারস্টার” বলা হয় এই অভিনেত্রীকে। তার ভুবনভোলানো হাসি,অসাধারণ নৃত্যদক্ষতা এবং অভিনয়-সর্বগুণসম্পন্না এই অভিনেত্রী আজ বেশ কয়েক বছর আমাদের ছেড়ে পরলোকগমন করলেও আজও তাকে ঘিরে চর্চা অব্যাহত। ভাবছেন কে এই অভিনেত্রী? আজ্ঞে,তিনি আর কেউ নন ভুবনমোহিনী শ্রীদেবী।

তবে আজ আমাদের এই প্রতিবেদন শ্রীদেবীকে নিয়ে নয় বরং তারই ভীষণ কাছের এক মানুষকে নিয়ে। যিনি আজীবন থেকেছেন গ্ল্যামার ইন্ডাস্ট্রি থেকে শত যোজন দূরে কিন্তু শ্রীদেবীর দেশবরেণ্য সুপারস্টার হয়ে ওঠার পেছনে যার হাত ছিল অপরিসীম। ভাবছেন কে সেই ব্যক্তিত্ব? তিনি হলেন শ্রীদেবির বোন শ্রীলতা। লাইমলাইটের জগত থেকে বহুযোজন দূরে থাকা এই মানবীর ব্যাপারে খুব কম মানুষই জানেন।

তবে জানেন কি শ্রীলতা তার সৌন্দর্য্যের দিক থেকে রীতিমতো টেক্কা দেন শ্রীদেবীর জেল্লাকেউ। বাস্তব জীবনে একে অপরের সাথে অত্যন্ত সুমধুর সম্পর্কের অধিকারিণী ছিলেন তারা। ছোট থেকেই শ্রীদেবী নাচের ভিডিও শুট করা থেকে শুরু করে নানান ফটোশুট ক্যামেরার পেছনে থেকেই সঞ্চালনা করেছিলেন শ্রীলতা। শ্রীদেবীর সাথে বহু ছবিতে এই লাস্যময়ীকে দেখা গেলেও কখনোই গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নিজের পসার জমানোর চেষ্টা করেননি তিনি।

শ্রীদেবীর বোন শ্রীলতাকে চেনেন? সৌন্দর্যে দিক থেকে অভিনেত্রীকেও ক্লিন বোল্ড করবেন তিনি, দেখুন তাঁর সুন্দর ছবি

মাত্র 4 বছর বয়স থেকে গ্ল্যামার জগতের সাথে পরিচিতি লাভ করেছিলেন শ্রীদেবী। তবে একজন গ্ল্যামার কুইন হয়ে ওঠার পেছনে তার বোন শ্রীলতার হাত ছিল সব থেকে বেশি। শ্রীদেবীর জীবনে একজন অন্যতম ব্যক্তিত্বের পরিচায়ক বহন করেছেন শ্রীলতা। আজ বহু বছর শ্রীদেবী আমাদের ছেড়ে পরলোকগমন করলেও এখনো শ্রীদেবী-কন্যা জাহ্নবী ও খুশির সাথে সুসম্পর্ক রয়েছে তার। তবে আজও ক্যামেরার সামনে নিজেকে মেলে ধরেন না এই মহান ব্যক্তিত্ব!