×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

নুসরত থেকে শ্রাবন্তী বিনা মেকআপে টলি নায়িকাদের দেখতে কেমন? দেখুন ছবি

গ্লামার ইন্ডাস্ট্রি মানেই সারাদিন চড়া মেকআপ এবং লাইট ক্যামেরার সামনে থাকতে হয় সেলিব্রিটিদের। তাদের চড়া মেকআপে দেখতে দেখতে আমরা অভ্যস্ত হয়ে পড়ি। চরিত্রের সুবাদে সর্বদা মেকাপের আবরণে নিজেদের ঢেকে রাখলেও সেলিব্রিটিরা মাঝে মধ্যে তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে বিনা মেকাপে ছবি শেয়ার করে থাকেন। যা দেখে মাঝেমধ্যেই অনেক সময় অবাক হন নেটিজেনেরা। আজকের প্রতিবেদনে আপনাদের জানাবো কোন টলি সুন্দরীর বিনা মেকআপে কতটা সুন্দর।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়– শ্রাবন্তী চট্টোপাধ্যায় টলিপাড়ার এক অতি জনপ্রিয় অভিনেত্রী। অনেক অল্প বয়সে অভিনয় ক্যারিয়ারে পা রেখেছিলেন শ্রাবন্তী এবং এখনও তিনি তার অভিনয় স্বমহিমায় চালিয়ে যাচ্ছেন। সিনেমার পর্দায় তিনি যতটা সুন্দর বিনা মেকআপেও তাকে দেখতে ততটাই সুন্দর, দেখে নিন তার ছবি।

স্বস্তিকা মুখোপাধ্যায়- বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির স্পষ্টবাদী অভিনেত্রী হিসেবেই পরিচিত স্বস্তিকা। তার সৌন্দর্য এখনও হার মানাতে পারে বহু অভিনেত্রীকে। তবে বিনা মেকআপে তিনি কতটা সুন্দর তা দেখতে হলে রইল ছবি।

নুসরাত জাহান- টলিপাড়ার অতি বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম এক নাম হলো নুসরাত জাহান। তার ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদায় কাটাছেঁড়া হয় নেটপাড়ায়। অভিনেত্রীর প্রতিনিয়ত চেহারায় নানা পরিবর্তন লক্ষ্য করা যায়। তার ক্যারিয়ার শুরুর প্রথম দিক থেকে এখনকার চেহারার মধ্যে বিস্তর ফারাক। তবে এর জন্য বহু কটাক্ষের মুখেও পড়তে হয়েছে তাকে। তবে বিনা মেকআপে তাকে কেমন লাগে দেখে নিন।

মিমি চক্রবর্তী- টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন মিমি চক্রবর্তী। অভিনয় ছাড়াও রাজনীতিতেও বেশ জনপ্রিয় তিনি। বিনা মেকআপে তাকে কেমন দেখতে লাগে দেখে নিন।

শুভশ্রীর চট্টোপাধ্যায়- বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির আরেক জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী। বর্তমানে রাজ ও ছোট্ট ইউভানকে নিয়ে চুটিয়ে সংসার করছেন তিনি, সঙ্গে স্বতঃস্ফূর্তভাবে চালিয়ে যাচ্ছেন অভিনয় ক্যারিয়ার। তাকে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিনা মেকআপে ছবি শেয়ার করতে দেখা যায়। আপনাদের জন্য রইল সেই ছবি।

সায়ন্তিকা বন্দোপাধ্যায়- টলিপাড়ার অন্যতম এক অভিনেত্রী হলেন সায়ন্তিকা। তার বর্তমান চেহারায় আগের চেয়ে পরিবর্তন লক্ষ্য করা যায়। অনেকের মতে তিনি কসমেটিক সার্জারি করে চেহারা বদলেছেন। তবে তাকে বিনা মেকআপে কেমন দেখতে লাগে দেখে নিন।