×

এবার পুজোয় হোক ‘মিঠাই’ সাজ, মাত্র এত টাকা খরচ করলেই পাবেন সৌমিতৃষার পরা এই সুন্দর শাড়ি

সৌমিতৃষা কালো রঙের শিফন নেটের শাড়িতে রীতিমতো দ্যুতি ছড়িয়েছেন চারিধারে

ঘরের দুয়ারে কড়া নাড়ছে দুর্গাপূজা আর দুর্গাপূজা মানেই প্রত্যেক বছর বাঙালির চাই নতুন ট্রেন্ডের পোশাক আর এই বছর বাঙালির ঘরে ঘরে নিজের স্টাইল এবং স্মাইলের জন্য ট্রেন্ডে রয়েছেন “মিঠাইরানী ওরফে সৌমিত্রিশা” আর সেই সূত্র ধরেই চলতি বছর পুজোর বাজারে রমরমিয়ে বিক্রি হচ্ছে “মিঠাইশাড়ি”। সম্প্রতি সিদ্ধার্থ-মিঠাই এর বিবাহবার্ষিকী উদযাপনে যে কালো রঙের শাড়ির লুকে দেখা গিয়েছিল মিঠাইকে সেই শাড়িই বর্তমানে বিক্রি হচ্ছে পাড়ার দোকান থেকে নামী মলে রীতিমতো রমরমিয়ে।

সম্প্রতি অভিনেত্রী কালো রঙের শিফন নেটের শাড়িতে রীতিমতো দ্যুতি ছড়িয়েছেন চারিধারে। ইনস্টাগ্রামে একগুচ্ছ ফটোশুটের ছবি থেকে শুরু করে রিল ভিডিওতে ধরা দিয়েছেন অনন্যা।স্বাভাবিকভাবেই মিষ্টি নায়িকাকে এমন বোল্ড ইয়েট বিউটিফুল অবতারে দেখে রীতিমতো পাগল হয়ে গিয়েছেন মিঠাই অনুরাগীরা। ডিজাইনার এই শাড়িটিকে এদিন যেন মিঠাই এর পাতলা ফিগার আরো বেশি করে কমপ্লিমেন্ট করছিল।

রুদ্র সাহার সেলিব্রিটি কালেকশনের এই শাড়ির বর্ডার এবং আঁচলের সিকুইনড ওয়ার্ক শাড়িটিকে একটি গ্ল্যামাটাচ দিয়েছিল,সাথে অভিনেত্রীর কোমরের কালো বেল্ট ও নেটের বেলুন স্লিভড ব্লাউজের মনোটোন গর্জাস লুকে এদিন অভিনেত্রীকে দেখাচ্ছিলো নজরকাড়া। কানে পড়েছিলেন কমপ্লিমেন্টেড জুয়েলারি ও মেসি বানে এদিন অভিনেত্রী হয়ে উঠেছিলেন অনন্যা।

সামনেই আসছে পুজো আর পুজোতে আপনার ওয়ারড্রবের এই শোভা বাড়াতে এই শাড়িটিকে আজই সংগ্রহ করে ফেলতে পারেন রুদ্র সাহার সেলিব্রিটি কালেকশন থেকে। জানা যাচ্ছে,কালো রংয়ের শিফন নেট এই শাড়িটির দাম 17,500 টাকা। অষ্টমীর ট্রেডিশনাল লুক হোক কিংবা নবমী রাতের পার্টির লুক,পাশাপাশি পুজোর ককটেল পার্টিতে একেবারে অনবদ্য ওয়েস্টার্ন বোল্ডনেস ক্যারি করতে আজই এই শাড়িটিকে কিনে ফেলুন!