×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

পিহু নয়, খুব শীঘ্রই টলিউডের এই সুন্দরী অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে পর্দায় ফিরছেন শন ব্যানার্জি

খুব শীঘ্রই এবার বড়োপর্দায় দেখা যাবে ‘মনফাগুন’এর ঋষি অর্থাৎ শন ব্যানার্জিকে (Sean Banerjee)। অন্যতম জনপ্রিয় এই ধারাবাহিকটি শেষ হয়েছে কয়েকমাস আগেই। তবে দর্শকেরা তাদেরকে এখনো মিস করছেন। যা বোঝা যায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্ট দেখলেই। এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পিহু অর্থাৎ সৃজলা গুহকে(Srijla Guha) পর্দায় দেখা যাচ্ছে।

তবে শনকে খুব একটা দেখা যায়নি। যার ফলে দর্শকদের মনে প্রশ্ন উঠেছিল কবে এই জুটিকে আবার একসঙ্গে দেখতে পারবেন তারা? এসবের মাঝেই তাদের জন্য সুখবর। কারণ, খুব শীঘ্রই পর্দায় ফিরতে চলেছেন শন, তবে ছোটো নয় বড়ো পর্দায় নায়কের ভূমিকায় দেখা যাবে তাকে। আর বিপরীতে অভিনয় করবেন টলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী।

আর সেই অভিনেত্রী অন্য কেউ নয় ‘রাসমণি’ ধারাবাহিক খ্যাত দিতিপ্রিয়া রায়(Ditipriya Roy)। দর্শকদের জানিয়ে রাখা ভালো অনেক আগেই বড়ো ডেব্যু হয়েছে শনের। এরপর তিনি ধারাবাহিকে কাজ শুরু করেছিলেন। তবে এবার খুব শীঘ্রই দিতিপ্রিয়ার সঙ্গে কামব্যাক করতে চলেছেন তিনি। যদি প্রথমে শোনা গিয়েছিল দিতিপ্রিয়ার সাথে যশ দাশগুপ্ত(Yash Dasgupta) অভিনয় করতে চলেছেন।

তবে কোনো কারণবশত এই প্রোজেক্ট থেকে সরে দাঁড়িয়েছেন যশ। সেখানেই নেওয়া হয়েছে শনকে। সিনেমার মূল কাহিনী হিসেবে দেখানো হবে এক লন্ডননিবাসী দম্পতিকে। যেখানে স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করবেন দিতিপ্রিয়া এবং স্বামীর ভূমিকায় অভিনয় করবেন ঋষভ বসু(Rishabh Basu)। তবে তাদের বোঝাপড়ার প্রচন্ড অভাবের মধ্যে তৃতীয় ব্যক্তি হিসেবে প্রবেশ করবে শন।