বিনোদন

চুপিসারে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জনপ্রিয় টেলি অভিনেত্রী! ফাঁস হল আইবুড়োভাতের ছবি

জয় কালী কলকাতাওয়ালী, কিরণমালার, সাত ভাই চম্পা এই জনপ্রিয় ধারাবাহিকগুলি নাম শোনেননি এমন বোধ হয় কেউ নেই। আর এই ধারাবাহিকের মধ্য দিয়েই বিনোদনপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছিল বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ সায়ন্তনী গুহঠাকুরতা। ইতিমধ্যে ছোট পর্দা থেকে ব্রেক নিয়ে শর্ট ফিল্ম, ওয়েব সিরিজ, ফিচার ফিল্ম সবেই নাম লিখে ফেলেছেন তিনি, তারসাথেই খুলেছেন প্রোডাকশন হাউস। কিন্তু ক‍্যারিয়ারে একের পর এক ধাপ উত্তরনের সাথে এবার কি জীবন ইনিংসেও নয়া উত্তরণ ঘটতে চললো তার!

ডিসেম্বর মাসকে বিয়ের মরসুম বললেও কিছু ভুল হয় না। এইবছর অনেক তারকায় বিয়ের পিড়িতে বসতে চলেছেন যার খবর ইতিমধ্যে পাওয়া গেছে। কিন্তু সেই তালিকায় কি নাম জুড়লো সায়ন্তনীরও। অন্তত তার এক ছবি সেই ইঙ্গিতই দিয়েছে। সেই ছবি রীতিমতো কৌতূহল বাড়িয়েছে দর্শকমনে।

আসলে ছবিটা দেখা যাচ্ছে পঞ্চ ব্যঞ্জন সাজিয়ে খেতে বসেছেন তিনি। পাঁচ রকম ভাজা ডাল শুক্ত মাছ কিছুই বাদ নেই। হালকা গোলাপি রঙের শাড়ি পরে একেবারে বাঙালিআনা সাজেই ধরা দিয়েছেন। আর ছবিগুলি শেয়ার করে আইবুড়ো ভাতের কথাও লিখেছেন। আর তারপর থেকেই দর্শকমনের প্রশ্ন তবে কিছু চুপিসারে বিয়েটা সেরেই ফেলছেন!

কিন্তু না ছবিতে রয়েছে টুইস্ট। প্রকৃতপক্ষে আইবুড়ো ভাত ছিল সায়ন্তিনীর এক ভাই সৌমব্রতর। তিনি আসলে খাবারের থালা নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়ে ধন্ধে ফেলেছেন সকলকে। তিনি জানিয়েছেন তার পরিবারে তিনিই একমাত্র আইবুড়ো। তার ভাই আইবুড়ো ভাতের পাতে বসে সব খেতে পারেন নি তাই বাকি খাবারগুলি সদগতি করেছিলেন তিনি।