বিনোদন

গলা জড়িয়ে বলুন ‘জয় শ্রী রাম’, বললেন নুসরত জাহান, ভাইরাল ভিডিও

অভিনেত্রী নুসরাত জাহান এখন বর্তমানে রাজনীতির ময়দানে একটি পরিচিত নাম। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লোকসভা নির্বাচনে প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করার পর থেকেই ব্যস্ত হয়ে পড়েছিলেন রাজনীতি আঙিনায়। বর্তমানে বসিরহাটের সাংসদ নুসরাত সিনেমা জগতের পাশাপাশি রাজনৈতিক কাজও সামলাচ্ছেন।

আর এখনতো ব্যস্ততা চরম পর্যায়ে থাকার কথা কারন সামনেই রয়েছে একুশের নির্বাচন। এই সময় বিজেপিকে এক চুলও জমি ছাড়তে রাজি নয় তৃণমূল। আর তার জন্য বেশ আটঘাট বেঁধে নেমে পড়েছেন নুসরাত। কখনো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এর বিরুদ্ধে তোপ দেগে চলেছেন সাংসদ অভিনেত্রী। সম্প্রতি নুসরাত একটি পুরানো ভিডিও শেয়ার করেছে যেখানে দেখা যাচ্ছে পরোক্ষভাবে বিজেপিকে কটাক্ষ করেছেন।

জয় শ্রীরাম ইস্যুতে একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি স্পষ্ট মন্তব্য করেছিলেন যে ঈশ্বরের নাম বলায় তার কোনো সমস্যা নেই। কিন্তু “গলা জড়িয়ে শ্রীরাম বলুন গলা টিপে নয়।” এক ব্যক্তি নুসরতের এই পুরনো ভিডিওটি টুইট করেছেন। সেখান থেকেই ফের ভাইরাল হয় ভিডিওটি। নাম না নিলেও কাকে কটাক্ষ করা হয়েছে তা তো আর বলার অপেক্ষা রাখে না। তবে এখানেই শেষ নয়।

সম্প্রতি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের একটি ভাষনকে ঘিরে বিতর্ক সৃষ্টি হয়। সেই ভাষনের ভিডিও টুইটারের শেয়ার করে একহাত নিয়েছেন নুসরাত। তিনি লিখেছেন ” এভাবেই দিলীপবাবু সোনার বাংলা গড়ার পরিকল্পনা করেন। স্যার আপনার রক্তেভেজা হাতে রাজ্য মৃত্যু ও ধ্বংসের ভয়াবহতায় ডুবে যাবে।” আবার #tags দিয়ে লিখেছেন বিজেপি মানেই হিংসা।

Tags

Related Articles

Close