বিনোদন

সোনাক্ষী সিনহার ঘনিষ্ঠ ছবি ফাঁস সোশ্যাল মিডিয়ায়, যা দেখে রেগে আগুন বাবা শত্রুঘ্ন সিনহা

বর্তমানে অভিনেত্রী সোনাক্ষি অভিনেতা জাহির ইকবাল এর সঙ্গে সম্পর্কে রয়েছেন

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অতি পরিচিত এক মুখ হলেন সোনাক্ষী সিনহা(Sonakshi Sinha)। সোনাক্ষী বলিউডের অতি জনপ্রিয় শত্রুঘ্ন সিনহার(Shatrughan Sinha) মেয়ে। 2010 সালে দাবাং(Dabangg) সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে এই স্টারকিডের। দাবাং সিনেমায় জনপ্রিয়তা পাওয়ার পর একের পর এক সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন এই তারকা। নিজের অভিনয় দক্ষতার জেরে অগণিত অনুরাগীর মনে জায়গা করে নিয়েছেন তিনি। তবে তাকে নিয়েও চর্চার শেষ নেয় নেটপাড়ায়।

কিছুদিন আগে সোনাক্ষীর আংটি পরা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন ছড়িয়েছিল তার এঙ্গেজমেন্টের। কিন্তু পরে সেটি গুজব হিসেবে প্রমাণিত হয়। তবে বর্তমানে একাধিকবার তাকে পড়তে হয়েছে নেটিজেনদের চর্চার মুখে। সম্প্রতি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কয়েকটি ছবি শেয়ার করেছেন, যেখানে তার সাথে একটি যুবককে দেখা গেছে ঘনিষ্ঠ অবস্থায়। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই নেটিজেনদের নজর কেড়েছে। তার সাথে সাথে মেয়ের ঘনিষ্ঠ ছবি দেখেই বেজায় ক্ষিপ্ত বাবা শত্রুঘ্ন সিনহা।

সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনে বরাবরই আগ্রহ রাখেন নেটিজেনরা। শোনা যায়, বর্তমানে অভিনেত্রী সোনাক্ষি অভিনেতা জাহির ইকবাল(Zaheer Iqbal)এর সঙ্গে সম্পর্কে রয়েছেন। বহু জায়গায় একসাথে তাদের দেখা গেছে। এছাড়াও পাপারাজ্জিদের ক্যামেরার লেন্সে তারা একসঙ্গে বহুবার ধরা পড়েছেন। অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেও মাঝেমধ্যে নানা ঘনিষ্ঠ ছবি শেয়ার করে থাকেন।

তবে সম্প্রতি শেয়ার করা তার ঘনিষ্ঠ ছবিগুলি বাবা শত্রুঘ্ন সিনহার খুব একটা পছন্দ হয়নি। তবে কি মেয়ের সম্পর্কে খুশি নন বাবা!এমন নানা জল্পনা ঘুরে বেড়াচ্ছে নেটিজেনদের মনে। আর এই কারনেই সোনাক্ষী বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চার মধ্যে রয়েছেন। সব মিলিয়ে সোনাক্ষীর ব্যক্তিগত জীবন বর্তমানে নেটিজেনদের কাছে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

Related Articles