বিনোদন

জিতের প্রথম ছবি ‘সাথী’ নায়িকাকে মনে আছে? এখন পুরো চেহারাই পালটে গেছে, দেখুন তাঁর সুন্দর ছবি

কুড়ি বছর পূর্ণ করে ফেলেছে জিৎ প্রিয়াঙ্কা অভিনীত সাথী। কিন্তু এক যুগেরও বেশি সময় ধরেই আজও জিৎ আর প্রিয়াঙ্কার সাথীর নস্টালজিয়ায় গা ভাসায় আম বাঙালি সিনেপ্রেমী মানুষ। এই ছবির আইকনিক ট্রাক “ও বন্ধু তুমি শুনতে কি পাও” আজও লোকমুখে ফেরে।

এই ছবির হাত ধরেই ইন্ডাস্ট্রি পেয়েছিল নতুন হিরোকে। প্রিয়াঙ্কা জিৎ এর এই জুটি সেসময় সুপারহিট হয়ে উঠেছিল। এরপর সময় এগিয়েছে জিৎ জুটি বেঁধেছেন আরো বহু নায়িকার সঙ্গে তবে প্রিয়াঙ্কার সঙ্গে সেই জুটি আর ফিরে আসেনি। কয়েকটি ছবির পর বড়পর্দায় আর দেখা যায়নি মিষ্টি মেয়ে প্রিয়াঙ্কাকে। জানেন সেই সাথী মিষ্টি নায়িকা বর্তমানে কি করছেন? কতটা পরিবর্তন হয়েছে তার বা কি খবর তার?

শেষবারের মতোন “হ‍্যালো মেমসাহেব” সিনেমায় দেখা গিয়েছিল অভিনেত্রী প্রিয়াঙ্কাকে‌। তারপর থেকেই টলিউড থেকে গায়েব হয়ে যান তিনি। তবে মোটেও ভাববেন না যে তিনি সিনেমা থেকে বিরতি নিয়েছেন। কিছু সিনেমা করার পর বিয়ে করে দক্ষিণ ভারতে চলে গিয়েছিলেন এই অভিনেত্রী। তারপর টলিউডে না ফিরলেও দক্ষিণী ছবির দুনিয়ায় পা রাখেন‌। বর্তমানে তিনি দক্ষিণী ছবির নায়িকা হিসেবে এক অতিপরিচিত মুখ।

44 বছর বয়সী প্রিয়াঙ্কা দেখলে কিন্তু চিনতে ভুল হবেনা। এখনো তিনি যেন অষ্টাদশী, টলিউডের সেই সেই মিষ্টি মেয়ে। বরং বয়সের সাথে আরো বেশী গ্ল‍্যামারস ও স্টাইলিস হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা। তার সাম্প্রতিক ছবিগুলি দেখলে মুগ্ধ হয়ে যাবেন আপনিও। তবে সবথেকে বড়ো ধামাকাদার খবর দীর্ঘ একযুগেরও বেশি সময় পর ফের বাংলায় ফিরছেন তিনি। শোনা যাচ্ছে সাগ্নিক চট্টোপাধ্যায়ের ‘মাস্টার অংশুমান’ ছবি দিয়ে আবারও টলিউডে কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী।

Tags

Related Articles

Close