বিনোদন

অক্ষয় কুমারের সঙ্গে ডুবে ডুবে জল খাচ্ছেন সারা আলী খান!

বর্তমানে তিনি বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী। লক্ষ পুরুষ মনের স্বপ্নচারিনীও বটে। এখানে কথা হচ্ছে বলিউড সুন্দরী সইফ কন্যা সারা আলি খানের। বর্তমানে ইয়ং জেনারেশনের নতুন সেনসেশন সারা। সেলেবদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে উৎসাহের শেষ নেই অনুরাগীদের। কিন্তু এরই মাঝে প্রশ্ন উঠেছে এবার কি সইফ কন্যা সারা অক্ষয় কুমারের সাথে প্রেম করছেন?

বি-টাউনের পা দিতে না দিতেই স্বপ্নের কেরিয়ার শুরু সারা আলি খানের। সইফ-কন্যার ম্যাজিকে বুঁদ বলিউড। সোশ্যাল মিডিয়াতেও কিভাবে শিরোনামে থাকতে হয় তা ভালো মতোই জানেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। ছবি পোস্ট হতে দেরি মুহূর্তে হয়ে যায় ভাইরাল। এবারও তার ব্যতিক্রম হল না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অক্ষয় কুমারের সঙ্গে ছবি শেয়ার করে সারা আলি খান। যেখানে সারাকে লক্ষ্য করা যাচ্ছে হলুদ রঙের সালওয়ার কামিজে। সারা একাই নন সেখানে অভিনেত্রীর পাশে অক্ষয়। রোমান্টিক মুডে দুজনেই। ছবি শেয়ার করে সারা লেখেন, ‘আতরঙ্গি রে বিকামস মোর রঙ্গিন’। এই ছবি পোস্ট করার পর থেকেই অনেকেই মনে করছে হয়তো আক্কির সঙ্গে প্রেম করছে সারা। কিন্তু এটাই কি সত্যি?

একদমই নয়,আসল ব্যাপার হলো আনন্দ এল রাইয়ের পরিচালনায় নতুন ছবি আতরঙ্গি রে-এর শ্যুটিং শুরু করেছেন সারা আলি খান। আর সেখানে অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সারা।আর সেই ছবির একটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। ছবি পোস্ট- এর পাশাপাশি অক্ষয়ের সঙ্গে অভিনয় করতে পেরে সে বেশ খুশি সে কথাও সে জানিয়েছে। ওই সিনেমায় অক্ষয় কুমারের পাশাপাশি স্ক্রিন শেয়ার করছেন ধনুষও। কিছুদিন আগেই হায়দরাবাদে আতরঙ্গি রে-এর শ্যুটিং করেন এই তিন সেলেব।

Tags

Related Articles

Close