বিনোদন

Sonamoni: ডিঙ্কার সঙ্গে জুটি বেঁধে কামব্যাক করতে চলেছেন মোহরের সোনামণি! নতুন চমকের অপেক্ষায় দর্শকরা

এতোকাল যাবৎ পার্শ্বচরিত্রে অভিনয় করার পর অবশেষে ছোটপর্দায় নায়কের ভূমিকায় প্রথমবারের জন্য অবতীর্ণ হতে চলেছেন সপ্তর্ষি মৌলিক। শেষবারের মতো তাকে জনপ্রিয় ধারাবাহিক “শ্রীময়ী”তে চল্লিশোর্ধ শ্রীময়ীর ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল আর এইবার স্বীয় অভিনীত ফিল্ম “ধর্মযুদ্ধ” মুক্তি পাওয়ার পূর্বেই লীনা গাঙ্গুলীর হাত ধরে ফের ছোটপর্দায় ফিরতে চলেছেন সপ্তর্ষি।

অন্যদিকে “মোহর” শেষ হয়ে যাওয়ার পর “ম্যাজিক মোমেন্ট” এর মাধ্যমে ছোটপর্দায় কামব্যাক করতে চলেছেন সোনামণি সাহা-এমনটাই কানাঘুষো শোনা গিয়েছিল। তবে বর্তমান সূত্রে পাওয়া খবর অনুযায়ী, সপ্তর্ষীর বিপরীতে আপকামিং এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে সোনামণিকে আর স্বাভাবিকভাবেই খবর সামনে আসামাত্রই অভিনেত্রীর অনুরাগীরা উচ্ছ্বসিত হয়ে পড়েছেন।

অন্যদিকে স্টার জলসার আপকামিং সিরিয়াল “সাহেবের চিঠি”তে “মোহর”এর শঙ্খ স্যারের ভূমিকায় অভিনয়কারী অভিনেতা প্রতিক সেনকে অভিনয় করতে দেখা যাবে আসন্ন এই ধারাবাহিকে। ধারাবাহিকে প্রতীক এর বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী দেবন্দ্রিমা অর্থাৎ বর্তমানে চ্যানেলে আসন্ন ধারাবাহিকের ছড়াছড়ি।

কিন্তু একটি চ্যানেলের নতুন সিরিয়ালের সম্প্রচার শুরু হওয়া মানেই পুরনো কোন সিরিয়াল শেষ প্রান্তে এসে পৌছানো কিংবা পাসওয়ার্ড পরিবর্তন। তবে বর্তমানে “খড়কুটো” ছাড়া চ্যানেলের প্রত্যেকটি সিরিয়ালই নতুন। সেই কারণে কোন ধারাবাহিকের ওপর খাঁড়ার ঘা পড়তে চলেছে বর্তমানে এটিই দ্রষ্টব্য!

Tags

Related Articles

Close