×

VIDEO: একরাশ দর্শকের মাঝে জনপ্রিয় গানে উদ্দাম নাচ ‘হটবম্ব’ স্বপ্না চৌধুরির, সেক্সি ঠুমকায় চোখ থমকেছে নেটিজেনদের

তার কোমরের ভাজে মন হারিয়েছেন বহু পুরুষ। আবারও একটি শরীর গরম করা নাচে দেখা গেল স্বপ্না চৌধুরিকে। ভোজপুরি গান শুনলে যেমন আপন মনেই কোমর দুলে ওঠে সকলের, তেমনই স্বপ্না চৌধুরি (Swapna Choudhury) নামটি শুনলে হৃদয় দুলে ওঠে অগণিত পুরুষের। বর্তমানে হরিয়ানভি শিল্পীদের জনপ্রিয়তা অন্যান্যদের টেক্কা দিয়ে ক্রমাগত বেড়েই চলেছে। আর সে সমস্ত শিল্পীদের মধ্যে একটি নির্দিষ্ট নাম খবরের কাগজের পাতা থেকে শুরু করে সোশাল মিডিয়া পেজে সর্বদা চর্চিত হচ্ছে।

সেটি আর কেউ নয় – দেশী বম্ব স্বপ্না চৌধুরি। ফেসবুক ভিডিও, ইনস্টাগ্রাম রিলস্ সব জায়গাতেই এখন ঘুরপাক খাচ্ছে স্বপ্না চৌধুরি-র ঠুমকা লাগানো, ভিডিও। হঠাৎই তার একটি নাচের ভিডিও বহুল জনপ্রিয়তা লাভ করে ইনস্টাগ্রামের দৌলতে। নেটদুনিয়ায় এখন তারই ভিডিও দেখা যাচ্ছে শুধু। কেন জানেন?
 
কিছুদিন আগেই একটি স্টেজ শো-তে একটি হিন্দী চটকদারী গান ‘মেরে আখো কা ও কাজল’ (Mere Akho Ka O Kajal) এ স্টেজে আগুন লাগিয়ে দেয় তার নাচ। পরনে তার কালো  সিন্থটিকের চুড়িদার। তার সাথে মানানসই মুখে হালকা মেকাপ, ঠোঁটে তার ডিপ লাল লিপস্টিক এবং চুল তা, সম্পূর্ণ খোলা। তার হট মুভস্ ও কোমরের ঠুমকায় যেন মাতাল হয়ে যায় উপস্থিত দর্শকবৃন্দ।

শুধুমাত্র এই নাচটিই যে তার খ্যাতি ছড়িয়েছে তা নয়, দীর্ঘদিন ধরে তিনি সকলের নয়নমনি হয়ে বিরাজ করছে। তার পায়ের তাল, কোমরের হিল্লোল ও রূপের ছটা যেন পুরুষজাতিকে বশ করতে কাফি।