×

VIDEO: একরাশ দর্শকের মাঝে মঞ্চে এমন নাচলেন ‘হটবম্ব’ স্বপ্না চৌধুরী, দেখে নিয়ন্ত্রণহীন হয়ে গেল দর্শকেরা

নীল সালোয়ার কামিজ ভাইরাল স্বপ্না চৌধুরীর ভিডিও। উদ্বেল সোশ্যাল মিডিয়া। অভিনেত্রী স্বপ্না চৌধুরীকে চেনেন না এমন লোক খুঁজে পাওয়া দুষ্কর। স্বপ্না শুধু অভিনেত্রী নন, তিনি খুব ভালো একজন নৃত্যশিল্পীও। তিনি প্রায়শই হরিয়ানভি গানের সঙ্গে নৃত্য প্রদর্শন করে থসকেন। নাচ, গান, অভিনয়ের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ঠ সোশ্যাল মিডিয়ায়ও অ্যাক্টিভ। সোশ্যাল মিডিয়ায় তার প্রচুর ভক্ত অনুরাগী বর্তমান। তিনি মাঝেই মাঝেই নিজের একাধিক ছবি ও নাচের ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ইউটিউবে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। আর সেই সূত্র ধরেই চর্চায় এসেছেন স্বপ্না চৌধুরী।

সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ঠ সময় দেন, সেই সুবাদে তার অনুরাগীর সংখ্যাও চোখ টেরিয়ে দেওয়ার মতো। তাই বলাই বলাই বাহুল্য, প্রায় সকলেই অভিনেত্রীর শেয়ার করা ছবি ও ভিডিও দেখে প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রীকে। এমনি তে আজকাল কোনো পোস্টই কারো চোখ এড়ায় না। তার উপর সে যদি স্বপ্না চৌধুরীর মতো সেলেব্রিটির পোস্ট হয় তাহলে তো কোনো কথাই নেই। অতি সম্প্রতি রাথর ক্যাসেটস্’ নামের একটি ইউটিউব চ্যানেলের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে একটি হরিয়ানভি গানের সাথে স্বপ্ন চৌধুরী কোমর দোলাচ্ছেন। কোমর দোলাচ্ছেন বললে কম বলা হবে, বলা ভালো স্টেজ কাপাচ্ছেন।

ভাইরাল হওয়া ভিডিওটি ৪ বছর আগের। এখনো পর্যন্ত ভিডিওটি ৩৭৬ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। এর থেকেই বোঝা যায় স্বপ্না চৌধুরী কি পরিমান জনপ্রিয়। ভিডিওটিতে ৯৪৭ হাজার লাইক পড়েছে, উল্টে একটিও ডিসলাইক নেই। 22 হাজার মানুষ কমেন্ট করেছেন ভিডিও টিতে।

আসলে অভিনেত্রী ভিডিওতে জনপ্রিয় একটি হরিয়ানভি গান ‘বাদলি বাদলি লাগে’ এর তালেই স্টেজ মাতাচ্ছেন। অন্যান্য হরিয়ানভি নাচের অনুষ্ঠানের মতো এটিও দিনের বেলায় অনুষ্ঠিত হচ্ছে। অভিনেত্রী পরেছিলেন হালকা নীল সালোয়ার কামিজ। উপস্থিত দর্শকরা যে তার নাচ কেমন উপভোগ উপভোগ করছিলেন, তা ভিডিওটি দেখলেই বোঝা যাচ্ছে। দর্শক উদ্বেল হয়ে স্টেজে উঠে পড়েছে। আর এই নাচের ভিডিওটির কারণে আবারো চর্চায় স্বপ্না চৌধুরী।