×

সৌন্দর্যে তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দেবে সঞ্জয় দত্তের মেয়ে, একনজরে দেখুন তার রুপের ঝলক

বলিউডসহ দেশের অন্যান্য রিজিওনাল ইন্ডাস্ট্রিতে পজেটিভ, নেগেটিভ, কমিক কিংবা পার্শ্বচরিত্র অভিনয়ের মাধ্যমে অভিনেতা হিসেবে বহুলবার নিজের জাত চিনিয়েছেন সঞ্জয় দত্ত। দীর্ঘ সময়ব্যাপী তিনি রাজত্ব করেছেন টিনসেল টাউনে। বর্তমানে অভিনেতা ব্যস্ত দক্ষিণী মুভি কেজিএফ এর শুটিং এ। তবে পর্দার ফিল্মের মতো অভিনেতার জীবনও বাস্তবে মুভির প্লটসম।

অভিনেতার ব্যক্তিগত জীবনের উত্থান-পতন নিয়ে ইতিমধ্যেই বলিউডে তৈরি হয়েছে রণবীর কাপুর অভিনীত সঞ্জু মুভি যা সেই সময় হয়েছিল ব্লকবাস্টার হিট। তবে আপনি কি জানেন সঞ্জয় দত্তের স্বর্গগতা প্রথম স্ত্রী এর কন্যা ত্রিশালা দত্ত নিজের সৌন্দর্যের দিক দিয়ে মাত দিতে পারেন তাবড় তাবড় বলিউড অভিনেত্রীদেরও? অভিনেতার এই জ্যেষ্ঠ কন্যা সম্পর্কে বিশেষ কিছু জানা না গেলেও রূপসী এই নারী সৌন্দর্য্যে হার মানায় বলিউড হিরোইনদের।

সঞ্জয়ের স্বর্গগতা প্রথম স্ত্রী হৃশার কন্যা ত্রিশলা দত্ত শৈশবকাল।থেকেই বিদেশে বসবাসরত। সম্প্রতি সঞ্জয় দত্তের সাথে একটি ছবি পোস্ট করার মাধ্যমে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছেন ত্রিশালা। বিদেশে বিলাসবহুল জীবন যাত্রার অধিকারিণী সঞ্জয় দত্তের এই জ্যেষ্ঠ কন্যার লালন পালন এবং উচ্চ শিক্ষায় কোন ত্রুটি রাখেনি অভিনেতা।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ছবিতে তাকে দেখা যাচ্ছে বাবা সঞ্জয় দত্তের পাশে দাঁড়িয়ে থাকতে। যা দেখে তার রূপের প্রশংসায় মেতেছেন নেটিজেনরা। প্রথম স্ত্রী হৃশার স্বর্গগত হওয়ার পরেই পড়াশোনার কারণে বিদেশে থাকতে শুরু করে সঞ্জয় দত্তের এই মেয়ে। তবে পরবর্তীতে অভিনেতা দ্বিতীয়বার বিয়ে করলেও তাই জ্যেষ্ঠ কন্যার প্রতি ভালোবাসা কিংবা যত্নের দিকে কোনো খামতি রাখেননি তিনি!

Related Articles