বিনোদন

ক্যান্সারকে থোরায় কেয়ার, নতুন লুকে সুপার হিট সঞ্জয় দত্ত, দেখুন ভিডিও

Advertisement

কিছুদিন আগেই ফুসফুসে ক্যানসারে আক্রান্ত হন সঞ্জয় দত্ত। ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর থেকেই শরীর ভেঙে যায় অভিনেতার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কয়েকটা ছবি প্রকাশ্যে আসতেই সকলে অবাক হয়ে যায় মুন্নাভাইকে দেখে। সেই শক্ত চোয়াল,টানা বলিষ্ঠ চোখ, পেশিবহুল হাত সব উধাও। যেন এক শীর্ণকায় বৃদ্ধ। যদিও সে সব এখন অতীত নিউ লুকে ফের ময়দান কাঁপাতে হাজির সঞ্জুবাবা।

কয়েক মাস আগেই শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভরতি ছিলেন অভিনেতা। যদিও পরবর্তীকালে ঠিক হয়ে যান মুন্নাভাই। কিন্তু ক্যানসারে আক্রান্ত হওয়ার পর থেকে সঞ্জয় দত্তর শরীর একেবারে ভেঙে যায়। বেশ কিছুদিন আগে অভিনেতা ঘোষণা করেন আপাতত সমস্ত শুটিংয় স্থগিত রাখবেন তিনি। তাঁর স্বাস্থ্য কেমন আছে, তা নিয়ে সবসময়ই সঞ্জয়ের ভক্তদের মনে ঘুরতে থাকে নানান প্রশ্ন। তারই মাঝে কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় সঞ্জয় দত্তের একটি ছবি ভাইরাল হয়। সে ছবিতে অভিনেতার চেহারা সম্পূর্ণ যে ভেঙে গিয়েছে তা বোঝাই যাচ্ছিল।

অভিনেতা সেই ছবি ভাইরাল হতেই অনেকেই পুরনো সঞ্জয় দত্তকে ফিরে পেতে চাইছিলেন। অনুরাগীরা চাইবেন আর সঞ্জুবাবা সে কাজটা করবেন না এটা কি হতে পারে। একদমই না, অনুরাগীদের চাওয়াকে গুরুত্ব দিয়ে একেবারে ভোল বদলাতে সোজা স্যালোঁতে হাজির মুন্না ভাই। সম্প্রতি একটি ভিডিওতে সঞ্জয় দত্তকে দেখা গেল চুল কাটাতে হেয়ার স্যালোঁতে বসে। যদিও কপালে তাঁর ক্ষতের চিহ্ন৷ সেই চিহ্নই জানান দিচ্ছে অভিনেতার চিকিৎসা শুরু হয়ে গিয়েছে। ছোট ছোট করে চুল কেটে এবার সঞ্জুবাবা হাজির নিউ লুকে ৷

জানিয়ে রাখি সঞ্জয় দত্তের স্যালোঁর ভিডিও হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার হয়েছে। কারণ সেখানেই মুন্না ভাই চুল কেটেছেন। শুধু চুল কেটেছেন এরকম নয় তার সঙ্গে অভিনেতা বার্তা দিয়েছেন ক্যানসার হারবে তিনি জিতবেন। আর এবার শুরু হবে কাজও। খুব শীঘ্রই সেটে ফিরছেন সঞ্জয় দত্ত ।নভেম্বরে কেজিএফ ২ সিনেমার জন্য শ্যুটিং শুরু হবে। অন্যদিকে খুব শীঘ্রই শামসেরার ডাবিং শুরু করবেন অভিনেতা। এই ছবিতে সঞ্জুবাবাকে ছাড়াও দেখা যাবে রণবীর কাপুর, বণী কাপুরকে।

Tags

Related Articles

Close