×

আম্বানির স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল সঞ্জয় দত্তের! ফাঁস হতেই রাতারাতি সেরে ফেলেন এই কাজ

সঞ্জয় দত্তের সাথে সম্পর্ক ছিল আম্বানির স্ত্রীর। জানতেন? বলিউডের ইতিহাসে প্রচুর অভিনেতা এসেছেন। তাদের অনেকেই মানুষ মনে রাখেনি। কিন্তু হাতে গোনা যেসব অভিনেতা মানুষের মনের মনি কোঠায় জায়গা করে নিতে পেরেছেন তাদের মধ্যে অন্যতম হলেন সঞ্জয় দত্ত। রিয়েল লাইফে অভিনেতা সঞ্জয় দত্তের জীবনে বিতর্কের শেষ নেই।

ড্রাগ আসক্তি থেকে শুরু করে বেআইনি অস্ত্র রাখা, জনসমক্ষে ঝামেলা পাকানো, হেন কোনো কাজ নেই যা তিনি করেননি। এর জন্য তাকে একাধিকবার জেলেও খাটতে হয়েছে। এসবের পাশাপাশি প্রেমের ব্যাপারেও তার ভালোই কুখ্যাতি রয়েছে। নানা সময়ে একাধিক বলিউড অভিনেত্রীদের সাথে জড়িয়ে তার নাম শোনা গেলেও অনেকেই জানেন এক সময়ে আম্বানী পত্নীও ছিলেন সেই তালিকায়।

এক সময় আম্বানী পরিবারের পুত্রবধূ টিনা আম্বানির জন্য পাগল ছিলেন সঞ্জয় দত্ত। পাশাপাশি টিনারও মন মজেছিলো সঞ্জুতেই। টিনা একসময় বলিউডের সুপরিচিত নাম ছিলো। বলিউডের অনেক অভিনেতার বিপরীতে কাজ করেছেন এই অভিনেত্রী। যদিও তখন তার নাম ছিল তিন মুনিম। অভিনেতা সঞ্জয় দত্তের সঙ্গে অনেক ছবিতে কাজ করেছেন টিনা। রিল লাইফের ঘনিষ্ঠতা আস্তে আস্তে রিয়েল লাইফেও পৌঁছে যায়। মাঝে মাঝেই একে অপরের সাথে দেখা যেতো দুজনকে‌। কিন্তু এখানেই প্রশ্ন আসে যে, টিনা তাহলে অনিল আম্বানিকে কেন বিয়ে করলো?

আম্বানির স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল সঞ্জয় দত্তের! ফাঁস হতেই রাতারাতি সেরে ফেলেন এই কাজ

সেইসময় হঠাৎই কোনো অজানা কারণে টিনা মুনিম সঞ্জয় দত্তকে বিয়ে করতে অস্বীকার করে। আসলে নাকি সঞ্জয় দত্তের এমন অনেক বদ অভ্যাস ছিলো যা সম্পর্কের প্রথম দিকে টিনা জানতোনা। সম্পর্ক গড়ানোর সাথে সাথে ধীরে ধীরে তথ্য জানতে পারায় টিনা এই সম্পর্ক থেকে সরে দাঁড়ায়। এরপর টিনা মুনিমের পরিচয় হয় ভারতের খ্যাতনামা ব্যবসায়ী ধীরুভাই আম্বানির দ্বিতীয় পুত্র অনিল আম্বানীর সাথে। পরে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সঞ্জয় দত্ত তারপরেও বহু সম্পর্কে জড়িয়েছেন। বিয়ে করেছেন। বিয়ে ভেঙেও গিয়েছে। তবে বর্তমানে তিনি তার তৃতীয় স্ত্রী মান্যতা দত্তের সাথে বেশ সুখেই আছেন।