×

মিঠাইকে টেক্কা দিতে ছোট পর্দায় হাজির ‘নাইটি বৌদি’! এই ধারাবাহিকে হাজির হতে চলেছে স্যান্ডি সাহা

খুব শীঘ্রই এবার টেলিভিশন তারকাদের টক্কর দিতে ছোট পর্দায় আসতে চলেছেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা(Sandy Saha)। এই ইউটিউবারকে নিয়ে নতুন করে কিছু বলার প্রয়োজন নেই। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তার আলাদা পরিচিতি তৈরি হয়েছে। ফলস্বরূপ তার অনুরাগীর সংখ্যাও চোখে পড়ার মতো। নিত্যদিন নানান রকমের কন্টেন্ট নিয়ে তিনি হাজির হয়ে যান দর্শকদের জন্য।

যার ফলে একাধিকবার সমালোচনাতেও জড়াতে হয়েছে তাকে। তবে এবার আর শুধু ইউটিউব নয় যাত্রা শুরু করতে চলেছেন টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। আমরা সকলেই জানি যে বর্তমান সময়ে টেলিভিশন ধারাবাহিকগুলির রমরমা ঠিক কী পরিমাণে বেড়ে গিয়েছে। এক একজনের পছন্দ একেক রকমের ধারাবাহিক। আর দর্শকদের নিরাশও করেন না ধারাবাহিক নির্মাতারা।

আলাদা আলাদা চ্যানেলে আলাদা রকমের ধারাবাহিক নিয়ে আসেন তারা। সেই ধারাবাহিকেই এবার অভিনয় করতে চলেছেন স্যান্ডি। যদিও এর আগে কালার্স বাংলায় একটি ধারাবাহিকে বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল তাকে। আর এবার কালার্স বাংলার আরও একটি ধারাবাহিক ‘ফেরারি মন’এ অভিনয় করতে চলেছেন তিনি। যেখানে নায়িকা হিসেবে দেখা যাবে সুদীপ্তা রায়কে।

ধারাবাহিকের প্রমো অনুযায়ী জানা গিয়েছে সুদীপ্তা একটি মধ্যবিত্ত পরিবারের মেয়ে। আর ধারাবাহিকের নায়ক কলেজের প্রিন্সিপালের ছেলে, যে ভীষণই বখাটে। নানান অসৎ উপায় অবলম্বন করে সে পরীক্ষায় পাশ করে। সেখানে দুজনের মধ্যে প্রতিযোগিতা শুরু হবে। আর এই ধারাবাহিকে নায়কের বন্ধুর চরিত্র দেখা যাবে স্যান্ডিকে। যে খবর ফেসবুকে শেয়ার করে জানিয়েছেন তিনি।