বিনোদন

বিয়ের সিজনে স‍্যান্ডি সাহার সঙ্গে সাত পাকে ঘুরলেন রানু মণ্ডল! ‘ফুলশয্যার ভিডিও চাই’ বললেন নেটিজেনরা

ইউটিউবারদের থেকে বিয়ের প্রস্তাব এসেছে বহুবার কিন্তু কাউকেই সেভাবে মনে ধরেনি। তবে অবশেষে নিজের মনের মানুষকে খুঁজে পেলেন রানুদি, আর তারপরেই ঘুরে নিলেন সাতপাক। বর্তমানের নেটদুনিয়ার সবথেকে চর্চিত সমালোচিত দুই ইন্টারনেট সেন্সেশন রানু মন্ডল(Ranu mondal) ও স‍্যান্ডি সাহা(Sandy Saha)। সম্প্রতি এবার দুজন পরিণয় সূত্রে আবদ্ধ হয়েই একসাথে ভাইরাল হলেন।

স‍্যান্ডি মানেই ফুল অফ এন্টারটেইনমেন্ট। আজব আজব সব কান্ড-কারখানার জেরে প্রায়শয় ভাইরাল হন তিনি। এবার সেই ধারা অব্যাহত রেখে ফের নিজের পৌছে গিয়েছিলেন এককালের গায়িকা রানু মন্ডলের বাড়িতে। স্বভাব সিদ্ধ ভঙ্গিতেই সেখানেও নতুন কান্ড করে বসলেন তিনি। তবে কান্ড যে একেবারে বিয়ে অব্দি পৌঁছবে তা কে জানতো!

ইতিমধ্যে দোরগোড়ায় চলে এসেছে বিয়ের মরসুম, চারিদিকে বিয়ের খবর শোনা যাচ্ছে তার মাঝেই সোশ্যাল মিডিয়ায় বোম ফাটালেন এই দুই জুটি। শেয়ার করে দেয়া ছবিতে দেখা যাচ্ছে রানু মন্ডলের গলায় মালা দিয়েছে স‍্যান্ডি। বিয়ের পর নিজেদের বেশ কয়েকটি ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নতুন ‘বর’। ছবিতে দেখা যাচ্ছে এক গাল হাসিতে রানুদির গায়ে হাতে রেখে পোজ দিচ্ছেন স‍্যান্ডি। আর অপরদিকে রানুদি দাঁড়িয়ে ভাবুক ভঙ্গিমায়।

আপাতত তাদের বিয়ের খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কেউ ভাবছেন এখানে কোনো টুইস্ট রয়েছে, কেউ আবার ভাবছেন কেবল পাবলিসিটির জন্যই এমনটা করেছেন স‍্যান্ডি আবার অনেকে অভিনন্দন জানিয়েছেন এই নতুন জুটিকে। কিন্তু সত্যিটা কি তাতো সময় বলবে‌। তবে ছবি শেয়ার করে দেওয়ার সাথে সাথে কিন্তু নতুন বর ক্যাপশনে স্পষ্ট লিখে দিয়েছেন ”রানুদিকে বিয়ে করলাম।”

Related Articles