×

পানু মণ্ডল সেজে রানু মণ্ডলকে বিয়ে করলেন স্যান্ডি সাহা, হাসির রোল নেটপাড়ায়

কিছুদিন আগেই চর্চায় ছিল “প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা”। যদিও এটা কেবল সিনেমা প্রচারের এক অংশ মাত্র। তবে এবার মরসুম স‍্যান্ডির। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যাবতীয় চর্চায় “স‍্যান্ডি ওয়েডস রানু”(Sandy weds Ranu)। দিন কয়েক আগেই রানু মন্ডল(Ranu mondal) এর গলায় মালা দিয়েছিলেন স‍্যান্ডি সাহা(Sandy saha) আর তারপর থেকেই আলোচনা আর সমালোচনায় তিনি।

স্যান্ডি সাহা(Sandy saha) মানেই ফুল অফ এন্টারটেইনমেন্ট। নেচে গেয়ে বিভিন্ন রকম কান্ড করে প্রায়ই ভাইরাল হল তিনি। তার কনটেন্ট নিয়ে কটাক্ষ হলেও তার কান্ডে মজাও পান অনেকে। আর যারা আর পেজ ফলো করেন তারা জানেন স‍্যান্ডি সাহার “বিয়ে বাতিক”-এর কথা। যাকে সামনে পান তাকেই বিয়ে করেন তিনি আর এবার তার পাত্রী এককালীন সোশ্যাল মিডিয়ার স্টার রানু মন্ডল(Ranu Mondal)। সম্প্রতি রানু মন্ডলের সাথে বিয়ের ছবি শেয়ার করে নিতেই এবার ফের হাসির খোরাকে পরিণত হলেন এই মিমার।

রবিবার সোশ্যাল মিডিয়াতে সকলের সাথে ছবি ভাগ করে নিয়ে তিনি জানিয়েছিলেন “রানু মন্ডলকে বিয়ে করলাম”। ছবিতে দেখা যাচ্ছে রানু মন্ডলের গলায় মালা দিয়েছে স‍্যান্ডি। দুজনের গলাতেই রজনীগন্ধা আর গোলাপের মালা। এক গাল হাসিতে রানুদির গায়ে হাতে রেখে পোজ দিয়েছেন স‍্যান্ডি।

আর এই ছবি পোস্ট করতেই নেটদুনিয়ায় ছয়লাফ হয়ে গেছে। ট্রোলিং এর বন্যা বয়ে গেছে সোশ্যাল মিডিয়ার জুড়ে। কেউ কটাক্ষ করে লিখেছেন “এবার হানিমুনে দুজনে রানাঘাট স্টেশনে বাটি নিয়ে বসো, দারুন মানাবে তোমাদের।” কেউ আবার মজা করে বলেছেন “দারুন মানিয়েছে তোমাদের; একদম পারফেক্ট জুটি।” কেউ আবার মশকরা করে মন্তব্য করেছেন “ফুলশয্যার ভিডিও চাই”। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন কেবল “স‍্যান্ডি ওয়েডস রানু” মরসুম।