বিনোদন

Sandipta Sen: রাহুল নন, শেষমেষ মনের মানুষের ছবি প্রকাশ্যে আনলেন সন্দিপ্তা সেন

গ্ল্যামার জগতের অভিনেতা-অভিনেত্রীদের ফ্যান ফলোইং এর বিস্তৃতি বহুদুর যাবৎ! আর এই সকল অনুরাগীরা সর্বদাই তাদের কাঙ্ক্ষিত তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে উৎসাহী। টলিপাড়ার এমনই এক জনপ্রিয় অভিনেত্রী হলেন সন্দীপ্তা সেন। একসময় “দুর্গা” ধারাবাহিকের মাধ্যমে টেলি জগতে পা রেখেছিলেন তিনি। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন এই অভিনেত্রী। সর্বশেষ সারদার চরিত্রে “করুণাময়ী রানী রাসমনি” ধারাবাহিকে তার অভিনয় বিশেষ প্রশংসিত হয়েছিল।

বছর ছত্রিশের সন্দীপ্তার ব্যক্তিগত জীবন,প্রেম ও বিয়ে নিয়ে বহুবার সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হলে বরাবরই অভিনেত্রী তা এড়িয়ে গিয়েছেন। এছাড়া অভিনেতা রাহুলের সাথে তার সম্পর্ক নিয়েও টলিপাড়ায় কম গুঞ্জন নেই। তবে সেই সকল জল্পনায় জল ঢেলে এইবার অভিনেত্রী নিজেই সর্বসমক্ষে নিয়ে আসলেন নিজের প্রেমিকের পরিচয়। সকল জল্পনার অবসান ঘটিয়ে নিজেই দিলেন সুখবর!

প্রেমে পড়েছেন সন্দীপ্তা! বহুদিন ধরে টলিপাড়ায় তার চর্চিত প্রেমিককে নিয়ে চলছিল জোর চর্চা আর এইবার সোশ্যাল মিডিয়ায় দুজনের সদাহাস্য ছবি পোস্ট করে সেই গুঞ্জনে সীলমোহর দিলেন অভিনেত্রী নিজেই। এদিন ছবির ক্যাপশন ছিল,”গল্প হলেও সত্যি। কে সেই প্রেমিক?” আসুন জেনে নেওয়া যাক অভিনেত্রীর স্বপ্নপুরুষ সম্বন্ধে যাবতীয় খুঁটিনাটি।

টেলি অভিনেত্রী সন্দীপ্তা সেনের এই চর্চিত প্রেমিকের নাম সৌম্য মুখোপাধ্যায়। বর্তমানে তিনি একজন নামী ওটিটি প্ল্যাটফর্মে কর্মরত রয়েছেন। “দ্য একেন” এ সৃষ্টিশীল প্রযোজনার দায়িত্বে থাকাকালিন এক বন্ধুর মিউজিক লঞ্চে গিয়েছিলেন সন্দীপ্তা আর সেখান থেকেই দুজনের আলাপ,পরবর্তীতে বন্ধুত্ব ও প্রেম। তবে অভিনেত্রীর প্রেমিকের উদঘাটন সর্বসম্মুখে এলেও এখন প্রশ্ন উঠছে তাহলে কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী? আশা করা যায় এই উত্তরটাও অভিনেত্রী নিজেই দেবেন তার ভক্তকুলের কাছে!

Tags

Related Articles

Close