বিনোদনভাইরাল ভিডিও

পানি পানি হো গায়ি, খোলামেলা পোশাকে পুলের নীল জলে গা ভাসালেন ‘সারদা মা’ সন্দীপ্তা, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen) যে দারুন নাচতে পারেন তা হয়তো অনেকেই জানেন। মাঝেমধ্যেই তার সোশ্যাল মিডিয়াতে নানা নাচের ভিডিও পোস্ট করতে থাকেন অভিনেত্রী। বর্তমানে ইন্টারনেট জগতে চলছে দুটি ট্রেন্ডিং সং। একটি জ্যাকলিন ফার্নান্ডেজের পানি পানি, আর অন্যটি কৃতি শ্যাননের পরমা সুন্দরী। এমন ইন্টারনেট ইউজার খুব কমই রয়েছেন যারা এই দুটি গানে কোমর দোলাচ্ছেন না। সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ সোশ্যাল মিডিয়া ইউজার সকলকেই দেখা যাচ্ছে এই ট্রেন্ডে গা ভাসাতে। সেখানে সন্দীপ্তা সেন এই ট্রেন্ডে গা ভাসাবেন না তা কি হতে পারে!

‘পানি পানি’ গানটিতে জলপরী হয়ে ট্রেন্ডে গা ভাসিয়ে নাচের ভিডিও তৈরি করলেন সন্দীপ্তা। আস্থা গিল (Aastha Gill) ও বাদশার (Badshah) এই গানকে ব্যাকগ্রাউন্ডে রেখে সুইমিং পুলের জলকেলিতে মাতলেন অভিনেত্রী। তার পরনে ছিল সুইমিং কস্টিউম। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে এই রিল ভিডিওটি পোস্ট করেছেন অভিনেত্রী।

ভিডিওটিতে একেবারে নন মেকআপ লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। কেবলমাত্র সুইমিং কস্টিউম পরে জলকেলিতে মেতেছেন নায়িকা। বাইরে অঝোর বৃষ্টির সঙ্গে সুইমিংপুলের নীল, এই পরিবেশে মন তো ফেরারী হতে বাধ্য, ঠিক যেমনটা হয়েছে সন্দীপ্তার সাথে। সুইমিং পুলের নীল জলে নেমে অভিনেত্রী যে দারুণ মজা পেয়েছেন তা তাকে দেখেই বেশ বোঝা যাচ্ছে। তার সাথে রয়েছে ভালোবাসার নাচ। ভালো থাকার রসদ হিসাবে আর কি চাই!

অভিনেত্রীর এই ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই তার মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।এমনিতেই সন্দীপ্তা নাচ দেখতে বেশ পছন্দ করে তার অনুরাগীরা আর তাই সন্দীপ্তার ভিডিওটি মন ছুঁয়ে ফেলেছে নেটিজেনদের। ভিডিওটি পোস্ট করে ক্যাপশন সন্দীপ্তা লিখেছেন, ‘Happiness is.. Spending rainyday in pool’। হু হু করে বাড়ছে অভিনেত্রীর ভিডিওটিতে লাইকের সংখ্যা।

Related Articles