বিনোদনভাইরাল ভিডিও

বিদেশের রাস্তায় অসাধারণ অঙ্গভঙ্গিতে দুর্দান্ত নাচ ‘সারদা মা’ সন্দীপ্তার, ব্যাপক ভাইরাল ভিডিও

আবারো একটি রিল ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী সন্দীপ্তা সেন(Sandipta Sen)। এই অভিনেত্রীকে কমবেশি সকলেই চিনে থাকবেন। কারণ, একাধিক টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এছাড়া বিভিন্ন ওয়েবসিরিজে দেখা দিয়েছে তাকে। তবে অভিনয়ের পাশাপাশি ঘুরতে যেতে ভীষণই পছন্দ করে এই অভিনেত্রী।

এমনকি বেশিরভাগ সময়ই তাকে একাই ঘুরতে যেতে দেখা যায়। আর বিভিন্ন জায়গায় গিয়ে শেখানকার নানান রকম ছবি ও ভিডিও তিনি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সেরকমই একটি ভিডিও তিনি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। কিছুদিন আগেই সুইজারল্যান্ডে বেড়াতে গিয়েছেন তিনি। আর সেখান থেকেই একটি রিল ভিডিও ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে।

একটি জনপ্রিয় গানের সাথে রিল ভিডিওটি তৈরি করতে দেখা গিয়েছে তাকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি সাদা রংয়ের টি-শার্ট, কালো লেদারের প্যান্ট পরে রয়েছেন তিনি। এছাড়াও চোখের সানগ্লাস এবং হাইহিল তাকে অত্যন্ত লাস্যময়ী করে তুলেছিল। ভিডিওটি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে। আর সেখানে নানান প্রশংসাসূচক মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা।

উল্লেখযোগ্য, কিছুদিন আগেই ‘বোধন’ নামক একটি ওয়েবসিরিজে দেখা গিয়েছে তাকে। সিরিজটির মূল কাহিনীতে দেখানো হয় তিনি একজন কলেজের অধ্যাপিকা। ওই কলেজেরই এক ছাত্রীর ওপর হওয়া অত্যাচারের বিরুদ্ধে তারা কীভাবে লড়াই করেন সেই নিয়েই তৈরি হয়েছে এই সিরিজটি। যা বেশ প্রশংসিত হয়েছে দর্শকমহলে। এছাড়াও তার হাতে রয়েছে বেশ কিছু কাজ।

Related Articles