×

দুধসাদা পাহাড়ের কোলে ট্রেন্ডিং গানে উদ্দাম নাচ ‘সারদা মা’ সন্দীপার, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

সবাই বলে তার পায়ের তলায় সরষে। একই জায়গায় মন টেকেনা খুব বেশিদিন। সুযোগ পেলেই বেরিয়ে পড়েন নিরুদ্দেশে, কখনো পাহাড়ের কোলে কখনো কোন ঘন জঙ্গলে। বলা হচ্ছে সন্দীপা সেন(Sandipta Sen)-এর কথা, টলিউড এই অভিনেত্রীর সোলো ট্রাভেলার হিসেবে বেশ ভালোই পরিচিত। এবারও তার অন্যথা হলো না আবারও সুযোগ পেতেই রুটিনমাফিক জীবনকে বাই বাই বলে বেরিয়ে পড়েছেন তিনি। এবারে তার গন্তব্য পাহাড়।

সম্প্রতি পাহাড়ের কোলে বসেই রঙিন মেজাজে ধরা দিলেন তিনি। তার সেই ভিডিও এখন ভাইরাল। সন্দীপ্তা সেন, জনপ্রিয় অভিনেত্রী তিনি। ছোট পর্দা থেকে ওয়েব সিরিজে নিজের দক্ষ অভিনয়ের পরিচয় রেখেছেন। তার অভিনয়ে যেমন মুগ্ধ অনুরাগীরা তেমনি তার রূপে গুনে মুগ্ধ বহুমানুষ। এহেন সন্দীপ্তায় এবার ভাইরাল হলেন পাহাড়ি কন‍্যে রূপে।

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই বিভিন্ন দেশে ঘোরার ছবি আপলোড করেন অভিনেত্রী। এবারেও বরফের দেশে গিয়েই বরফে চাদরে মোড়া প্রকৃতির মাঝে রিল ভিডিও বানিয়েছেন। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে বরফে মোড়া পাহাড়ের মাঝেই জনপ্রিয় হিন্দি গানের তালে নাচ করছেন তিনি। পরনে তার কালো শীতপোশাক ও জিন্স। আর সিম্পল সাজেই স্টাইলিস টাপুরটুপুর খ‍্যাত অভিনেত্রী।

“জওয়ানি তেরি”(Jawani Teri) গানের তালে তার কয়েক সেকেন্ডের নাচ এই মুহূর্তে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে নিজের একাউন্ট থেকেই রিল ভিডিওটি শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন “The top of Germany”. ইতিমধ্যে প্রায় কুড়ি হাজার মানুষ ভিডিওটি লাইক করে ফেলেছেন। কমেন্টে তার সৌন্দর্যের প্রশংসাও করেছেন অনেকে।