বিনোদনভাইরাল ভিডিও

Sandipta Sen: বিদেশের মাটিতে স্বল্প পোশাকে ইংরেজি গানে উদ্দাম নাচ পর্দার ‘সারদা মা’ সন্দিপ্তার, ব্যাপক ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশনের নানান অভিনেত্রী মাঝেমধ্যেই চর্চায় উঠে আসেন। আর বাংলা টেলিভিশনের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন “সন্দীপ্তা সেন”। একের পর এক সুপারহিট ধারাবাহিকে তার অভিনয় মন জয় করেছে দর্শকদের। “দুর্গা” ধারাবাহিকের মধ্য দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। তারপর একের পর এক তার সুদক্ষ অভিনয়, তাকে অভিনয় জগতে আলাদা জায়গায় এনে দিয়েছে।

অভিনয়ের সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। মাঝেমধ্যে তাকে সোশ্যাল মিডিয়ার পাতায় নানা ধরনের ছবি বা ভিডিও শেয়ার করতে দেখা যায়। সম্প্রতি তার শেয়ার করা একটি রিল ভিডিওকে নিয়ে উত্তেজনা ছড়িয়েছে নেটপাড়ায়। তাকে লেকের মাঝে দাঁড়িয়ে রিল ভিডিওটি বানাতে দেখা গেছে।

ভিডিওটিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে কালো রঙের মনোকিনিতে। তার সাথে চুল টেনে বেঁধেছেন অভিনেত্রী, চোখে পড়েছেন নীল রঙের সানগ্লাস, পায়ে স্লিপার্স। রিল ভিডিওটি তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল শেয়ার করেছেন। এই লুকে নেটিজেনদের নজর কেড়েছেন অভিনেত্রী। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার পর তার অগণিত ভক্তদের ঢল নেমেছে পোস্টটিতে।

অনেকের পোস্টে কমেন্ট করেছেন “হট ডিভা”, কেউবা লিখেছেন “লুকিং ওয়াও” আবার কেউ লিখেছেন “বিউটিফুল”। সুতরাং 35 বয়সীয় এই অভিনেত্রীর রূপে এখনও ক্লিনবোল্ড নেটিজেনরা। আজও তার গ্লাম্যারে পাগল হাজারো অনুরাগী। ইতিমধ্যে ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় দু’লক্ষ ছাড়িয়েছে। 24 হাজারেরও বেশি মানুষ ভিডিওটি কে লাইক করেছেন। অভিনয়ের জন্য বরাবর প্রশংসিত হয়েছেন তিনি, তবে এবার তার এই ভিডিওটিকে ঘিরে আবারও চর্চায় উঠলেন তিনি।

Tags

Related Articles

Close