বিনোদনভাইরাল ভিডিও

জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নেচে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চ মাতালেন সন্দীপ্তা, দেখে হাঁ সুপারস্টার কোয়েল

স্টার জলসার "ডান্স ডান্স জুনিয়র সিজন 3" এর মঞ্চে হাজির হয়ে অভিনেত্রীকে দেব,রুক্মিণী,মনামী এবং পায়েল এর উপস্থিতিতে দুর্দান্ত ডান্স পারফরম্যান্স দিতে দেখা গেল

স্টার জলসার “দূর্গা” ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। একজন দুর্দান্ত অভিনেত্রী হওয়ার পাশাপাশি তার নাচের প্রতি ভালোবাসা ও দক্ষতার কথা কারোর অজানা নয়। সম্প্রতি সেই নৃত্যদক্ষতার আরো একবার প্রদর্শন মিলল “ডান্স ডান্স জুনিয়র সিজন 3” এর মঞ্চে। জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নেচে সকলকে তাক লাগিয়ে দিলেন সন্দীপ্তা সেন!

ছোট থেকেই নাচের প্রতি তাঁর অসাধারণ আগ্রহ আর সেই প্রমাণই তার ইনস্টাগ্রাম ও অন্যান্য সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ঘাটলেই মেলে। সম্প্রতি আবারও সেই নৃত্যশৈলীকে জনপ্রিয় হিন্দি গান “ঢোলিরা”র তালে তুলে ধরলেন অভিনেত্রী। সম্প্রতি স্টার জলসার অফিশিয়াল ইউটিউব একাউন্ট থেকে প্রকাশ্যে এল ভিডিও। অভিনেত্রীর অসাধারণ ধামাকেদার পারফরম্যান্সের সাক্ষী হলেন নেটিজেনরা।

এদিন স্টার জলসার “ডান্স ডান্স জুনিয়র সিজন 3” এর মঞ্চে হাজির হয়ে অভিনেত্রীকে দেব,রুক্মিণী,মনামী এবং পায়েল এর উপস্থিতিতে দুর্দান্ত ডান্স পারফরম্যান্স দিতে দেখা গেল। এদিন সন্দীপ্তার পরনে ছিল সাদা এবং গোল্ডেন পাড় যুক্ত লেহেঙ্গা-চোলি। সাথে অসাধারণ এক্সপ্রেসন এবং প্রতিটি মুভমেন্ট এর মাধ্যমে স্টেজ মাতিয়ে তুললেন নায়িকা।

বছর ছত্রিশের অভিনেত্রীকে দেখে বোঝার উপায় নেই তার বয়স। সময় যেন অভিনেত্রী রুপ-লাবন্যের কাছে হার মেনেছে। কিভাবে লাইমলাইট নিজের ওপরে ধরে রাখতে হয় সে ব্যাপারে সিদ্ধান্ত হয়ে উঠেছেন নায়িকা। শেষবারের মতো “করুণাময়ী রানী রাসমণি” ধারাবাহিকে দেখা গিয়েছিল ছোট পর্দায়। অন্যদিকে “মডার্ন নারী” মিউজিক ভিডিও ও নানান ওয়েব সিরিজের মাধ্যমে মাঝেমধ্যে নিজের আত্মপ্রকাশ করতে থাকেন তিনি।

Related Articles