বিনোদনভাইরাল ভিডিও

চরম বিপদের মুখে ‘রানীমা’ দিতিপ্রিয়া! সবাই মুখ ফিরিয়ে নিলেও অভিনেত্রীকে বাঁচাতে এগিয়ে এলেন সন্দীপ্তা

হইচইয়ের এই আগত ওয়েব সিরিজটির নাম 'বোধন'

দিতিপ্রিয়া রায়ের(Ditipriya Roy) কঠিন সময়ে এবার তার পাশে দাঁড়ালেন আরেক অভিনেত্রী সন্দীপ্তা সেন(Sandipta Sen)। টেলিভিশন ধারাবাহিকের সাথে যুক্ত এই দুই অভিনেত্রীকে নিয়ে নতুন করে কিছু বলার প্রয়োজন নেই। দিতিপ্রিয়া যেমন খুব কম বয়স থেকেই অভিনয় জগতে পা রেখেছেন, তেমনি সন্দীপ্তা দীর্ঘ বেশ কয়েক বছর ধরে অভিনয় করে চলেছেন ধারাবাহিকে।

আর তাদের মধ্যে বেশ ভালো সম্পর্ক তৈরি হয়েছে। আর এবার দিতিপ্রিয়ার ঘোর বিপদের সময় তাকে সাহায্য করতে এলেন সন্দীপ্তা। এবার হয়তো আপনার মনে প্রশ্ন জাগতে পারে দিতিপ্রিয়ার জীবনে আবার কী বিপদ এসেছে? আসলে বাস্তব জীবনে নয় একটি ওয়েব সিরিজে বিপদ আসতে চলেছে এই অভিনেত্রীর। সেখানেই তার পাশে দাঁড়াবেন আরেক অভিনেত্রী সন্দীপ্তা।

হইচইয়ের এই আগত ওয়েব সিরিজটির নাম ‘বোধন’। যেখানে সন্দীপ্তা একজন শিক্ষিকা এবং দিতিপ্রিয়া কলেজছাত্রীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন। যেখানে তার সাথে হওয়া অন্যায়ের বিরুদ্ধে পাশে থাকবেন সন্দীপ্তা। জানা গিয়েছে মূল কাহিনী হিসেবে দেখানো হবে দিতিপ্রিয়া ওয়েব সিরিজে ধর্ষিতা হলে তার পাশে দাঁড়াবার মতোন কেউ থাকে না।

সেখানেই পাশে দাঁড়ান শিক্ষিকা সন্দীপ্তা। যেখানে কলেজ-সহ সমাজের বিরুদ্ধে লড়াই করতে দেখা যাবে তাদের। আর এই লড়াইয়ে তাদের পাশে দাঁড়াতে দেখা যাবে আইনজীবী চান্দ্রেয়ী ঘোষকে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘বোধন’এর ট্রেলার। এ বিষয়ে অভিনেত্রীরা জানিয়েছেন তাদের বিষয়বস্তু খুবই পছন্দ হয়েছে। কারণ, সেখানে সমাজের অন্ধকার দিকটিকে তুলে ধরা হবে।

Related Articles

Back to top button