বিনোদন

সালমানের তাগড়া বডিগার্ড শেরার এক বছরের বেতন সাধারন ভারতীয়র সারা জীবনের ইনকাম, দেখুন ভিডিও

বি টাউনের সব তারকাদেরই ২৪ ঘণ্টা ঘিরে রাখে তাদের দেহরক্ষীরা। এইসব দেহ রক্ষীরা তারকাদের হায়াসঙ্গী হয়ে তাদের সঙ্গে থাকেন, তাদেরকে চোখ বন্ধ করে বিশ্বাস করেন তাদের মালিকরা। কোনো কোনো দেহরক্ষী হয়ে ওঠে তারকার ঘরের লোক, আর বি টাউনের তেমনই একজন দেহ রক্ষী হলেন সালমানের ২৪ ঘণ্টার ছায়া সঙ্গী শেরা।

শেরা শুধু দেহ রক্ষী নয় বরং তাকে সালমান নিজের পরিবারের সদস্য মনে করেন, শেরা বলিউডের অন্যতম ফেমাস বডিগার্ড। শেরার পুরো নাম গুরমিত সিং জলি, তবে সকলে তাকে শেরা বলেই চেনেন। ১৯৯৫ সাল থেকে সালমানকে আগলে রেখেছে শেরা, সালমানের সমস্ত দ্বায়িত্ব নিজের কাধে তুলে নিয়েছেন।

শেরা ১৯৮৭ সালে বডি বিল্ডিংয়ের জন্য মিঃ মুম্বইয়ের জুনিয়র খেতাব অর্জন করেন, এরপর ১৯৮৮ সালে মিস্টার মহারাষ্ট্র জুনিয়র হিসাবে দ্বিতীয় স্থান অর্জন করেছিলেন ভাইজানের এই অঙ্গরক্ষক। মহারাষ্ট্রের শিবসেনা’র সঙ্গে যুক্ত তিনি। ভাইজানকে নিরাপত্তা দেওয়ার পাশাপাশি, শেরা টাইগার সিকিউরিটি নামের একটি সুরক্ষা সংস্থা চালনা করেন। এছাড়াও শেরা বিভিন্ন আন্তর্জাতিক সেলিব্রেটিদের ভারত তাদের নিরাপত্তা রক্ষায় বহাল হয়েছেন। উইল স্মিথ, জ্যাকি চ্যান এবং মাইকেল জ্যাকসনের মতো লিজেন্ডারি সেলিব্রেটিদের নিরাপত্তা রক্ষা করেছেন শেরা।

সালমান শেরাকে তার নিরাপত্তার দেখভালের জন্য এক মোটা অঙ্কের টাকা দেন, যা শুনলে চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড় হবে, শেরা বেতন বাবদ সালমানের কাছ থেকে বাৎসরিক প্রায় ২ কোটি টাকা পান। তবে বলিউডের ভাইজানের নিরাপত্তার কাছে ২ কোটি টাকা আর এমন কি!

Tags

Related Articles

Close