বিনোদন

সোনাক্ষী সিনহাকে চুপিসারে বিয়ে করে ব্যাচেলর তকমা ঘোচালেন সালমান খান? তুমুল চর্চা নেটদুনিয়ায়

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে জনপ্রিয় বলিউড তারকা সালমান খানের বিয়ের ছবি। পাত্রী হিসেবে আবার দেখা মিলেছে সোনাক্ষী সিনহার। আসন্ন কোনো ছবির শুটিং নাকি সত্যিই বিয়ের পিড়িতে বসেছেন বলিউডের মোস্ট এলিজাবেল ব্যাচেলার! এই প্রশ্নের উত্তর খুঁজতেই উত্তাল নেটপাড়া।

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খানের বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের কোনো কমতি নেই। মোস্ট সুপারহিট অভিনেতার সিনেমা নিয়ে তো চর্চা থাকেই তবে তারসাথেই তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহল এর অন্ত নেই অনুরাগীদের। আর এর মধ্যে অন্যতম কৌতুহলী বিষয় সালমানের প্রেমিকা ও তার বিয়ে। এযাবৎকাল পর্যন্ত যদিওবা অভিনেতা নিজেই কথায় কথায় জানিয়েছিলেন বিয়ে করার বয়স আর তার নেই। কিন্তু বিয়ের ফুল ফুটলে কি আর কিছু বলার থাকে!

এই যেমন সম্প্রতি কানাঘুষো খবর শোনা যাচ্ছে যে অবশেষে বিয়ের পিঁড়িতে বসেই পড়েছেন সালমান খান। তবে খবরেই আটকে থাকলো না রীতিমতো সোনাক্ষী সিনহার সাথে সগাই এর ছবি ভাইরাল হলো নেটমহলে। এমনকি সোনাক্ষীর সিঁথি জুড়ে দেখা গেল সিঁদুরও।

কিন্তু বিয়েই যখন করলেন তখন চুপিসারে কেন? বলিউডের সুপারহিট হ‍্যান্ডসাম হিরো বলে কথা বিয়েতো ধুমধাম করেই হওয়ার কথা কিন্তু কাউকে না জানিয়েই কেন বিয়ে সারলেন! এই ছবি সামনে আসতেই সকলের মনে নানান প্রশ্ন ভীড় করেছে। অনেকেতো এই জুটিকে শুভেচ্ছাও জানিয়ে ফেলেছেন। যদিও আসল বিষয়টি অন‍্য। কারণ জানা গেছে এই ছবিটি পুরোটাই বানানো হয়েছে এডিটিং এর মাধ্যমে। ভুয়ো ছবি নিয়েই দর্শকমনে কৌতূহল তৈরি হয়েছিল কিন্তু শেষপর্যন্ত সেগুড়ে বালি। আপাতত ব‍্যাচেলারের তালিকাতেই রয়ে গেলেন সলমান খান।

Related Articles

Back to top button