×

সালমান খানের হবু বৌদি ইন্টারনেটে এমন ছবি পোস্ট করলেন, দেখে ঘুম উড়ল পুরুষ ভক্তদের

আরবাজের প্রেমিকার সেলফিতে উত্তাল নেট দুনিয়া। না দেখলে মিস করবেন। বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং গুরুত্বপূর্ণ নাম আরবাজ খান। বলিউডের সুপারস্টার সেলিম খানের দ্বিতীয় পুত্র এবং ভাইজানের ভাই তিনি। বোঝাই যাচ্ছে তার নামের ওজন কতটা। তবে তিনি শুধুমাত্র বাবা দাদার নামের জোরে বেঁচে নেই। নিজেও একজন মহীরুহ তিনি। একাধারে তিনি অভিনেতা, ডিরেক্টর ও প্রোডিউসার।

তিনি হিন্দি ছবির পাশাপাশি কিছু উর্দু, তেলুগু, মালায়ালাম ছবি এবং টেলিভিশন সিরিজে কাজ করেছেন। দীর্ঘ দিন প্রেম করার পর ১৯৯৮ সালে বিয়ে করেছিলেন মালাইকা অরোরা কে। যদিও ২০১৭ তে এসে সে বিয়ে ভেঙে যায়। তাঁদের এক পুত্র আছে, নাম আরহান খান। ডিভোর্সের পর মালাইকা চুটিয়ে প্রেম করছে অর্জুন কাপুরের সাথে আর স্বয়ং আরবাজ প্রেম করছেন জর্জিয়া আন্দ্রিয়ানির সাথে। তার এই প্রেমিকার জন্যই চর্চায় এসেছেন আরবাজ।

জর্জিয়া এন্দ্রেয়ানি নিজেও সোশ্যাল মিডিয়ার অত্যন্ত সক্রিয় থাকেন। সারা বিশ্ব জুড়ে ছড়িয়ে রয়েছে তার অসংখ্য ভক্তকুল। পেশায় মডেল অভিনেত্রী জর্জিয়া সবসময় কিছু না কিছু পোস্ট করতে থাকেন সোশ্যাল মিডিয়ায়। নেটদুনিয়ায়কখনো ছবি বা কখনো ভিডিও শেয়ার করে থাকেন। তার ছবি বা ভিডিও গুলো যে যথেষ্ট বোল্ড তা বলার অপেক্ষা রাখেনা। সম্প্রতি ইনস্টাগ্রামে তার এমনই এক বোল্ড সেলফি ব্যাপক ভাইরাল হয়েছে। ছবিতে তার লুক ঘায়েল করেছে তার অনুরাগীদের। তার পাশাপাশি মুগ্ধ করেছে অভিনেতাকেও।

সম্প্রতি জর্জিয়া ইনস্টাগ্রামে একটি সেলফি পোস্ট করেছেন যাতে তিনি পরে আছেন স্ট্রাইপ ফ্লোরাল প্রিন্টের, কড়ি দিয়ে ডিজাইন করা একটি পোশাক। ছবিটা তাঁর অন্যান্য ছবিগুলোর মতো যে অত্যন্ত সাহসী ইনস্টাগ্রাম ফলো করলেই বোঝা যাবে। পোশাকের ফাক দিয়ে তার বক্ষ ভাঁজের অধিকাংশ অংশই রয়েছে উন্মুক্ত। এই পোশাকে হালকা মেকআপে এবং পোশাকের সাথে মিল রেখে অক্সিডাইজের নেকলেস পরেছিলেন জর্জিয়া। খোলা চুলে একটি চোখ ঢেকে ছবিটি তুলেছেন অভিনেত্রী। নিজের গাড়ির মধ্যেই ছবিটি তুলেছেন জর্জিয়া।

জর্জিয়া বয়সে প্রায় ২২ বছরের ছোট আরবাজের থেকে। তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই মিডিয়ার সামনে বিশেষ কথা বলতে শোনা যায় না আরবাজ কে। উল্লেখ্য, বিচ্ছেদ হলেও মালাইকার সাথে তার সম্পর্ক যথেষ্ট স্বাস্থ্যকর। বাবা-মা হিসেবে পুত্রের প্রতি সমস্ত দায়িত্বই তারা একসাথে পালন করেন।