বিনোদন

একসময় হটনেসে কাঁপিয়েছিলেন সারা বলিউড, বর্তমানে সালমানের এই নায়িকাকে দেখলে চমকে যাবেন

মনে আছে এই অভিনেত্রীর কথা! এত সময় ক্যাটরিনা কাইফের মত দেখতে হওয়ায় ভীষণ চর্চায় ছিলেন তিনি। আর হুবুহু ক্যাটরিনা কাইফের মতো দেখতে এই হিরোইনকে শো-বিজের সাথে আলাপ করিয়েছিলেন খোদ বলিউডের ভাইজান। হ‍্যা সলমান খানের হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন তিনি তবে তারপর হঠাৎ করেই হারিয়ে যান। বর্তমানে দীর্ঘদিন পর পাপারাজ্জিদের ক‍্যামেরায় ধরা পড়লেন সেই অভিনেত্রী।

বলিউড অভিনেতা সালমান খানের হাত ধরে বহু নায়িকা ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন আর তাদের মধ্যে অন্যতম সুন্দরী এই অভিনেত্রী ছিলেন জারিন খান। ‘বীর’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার। ক‍্যাটরিনার হামসকল হওয়ায় কারণে সৌন্দর্যে খাতিরে শিরোনামে চলে এসেছিলেন একসময়। এরপর আরো কিছু ছবিতে দেখা মিলেছিল বটে তবে দর্শকমনে সেভাবে জায়গা করে উঠতে পারেনি।

তারপর থেকে বহুদিন তিনি বড় পর্দার বাইরে তিনি। কিন্তু সাম্প্রতিককালে বহু বছর পর আবার খোঁজ মিলেছে জারিন খানের!একটা সময় তার গ্ল্যামার, বোল্ডনেস, সৌন্দর্য কাবু করেছিল বহু পুরুষের হৃদয় কিন্তু বর্তমানে তার ছবি সামনে আসতেই রীতিমতো অবাক হয়ে গেছে দর্শকরা। তার চেহারা দেখে প্রথমে চিনতেই পারেননি অনেকে। সম্প্রতি লোকচক্ষুর সামনে আসতেই তার চেহারা নিয়ে রীতিমতোন শোরগোল পড়ে গেছে, এমনকি শুরু হয়েছে ট্রোলও।

সম্প্রতি বিমানবন্দরের পাপাররাজ্জিদের সামনে ক্যামেরাবন্দী হয়েছিলেন জারিন খান। নীল রঙের ক‍্যাজুয়াল পোশাকে দেখা মিলেছে তার। তবে পর্দার সেই ছিপছিপে সুন্দরী কোথাও যেন উধাও হয়ে গেছে। শরীর জমেছে মেদ, ওজন বেড়েছে তাকে একদেখায় চেনা দায়! তার চেহারা দেখে অনেকেই মোটা বলে কটাক্ষ করেছেন। তবে অনেকের আশা তিনি আবার হয়তো বলিউডে ফিরবেন।