বিনোদন

লজ্জার সীমা ছাড়ালেন সালমান খানের বৌদি জর্জিয়া, ইন্টারনেটে ভাইরাল হল ভিডিও

দীর্ঘদিনের সম্পর্ক শেষে একে অপরের সাথে পরিণয় বন্ধনে আবদ্ধ হয়েছিলেন আরবাজ খান (Arbaaz khan) এবং মালাইকা আরোরা(Malaika Arora)! তবে বর্তমানে একে অপরের সাথে বিবাহ বিচ্ছেদ ঘটেছে তাদের এবং একদিকে যেমন জর্জিয়া আন্দ্রিয়ানির (Georgia Andriani) সাথে আরবাজ(Arbaaz) ও অন্যদিকে মালাইকা (Malaika)-অর্জুন কাপুরের সাথে চুটিয়ে প্রেম করছেন ও সময় কাটাচ্ছেন। সম্প্রতি হট গার্লফ্রেন্ডের সূত্র ধরেই ফের চর্চায় উঠে এলেন অভিনেতা!

টলিপাড়ার একজন দুর্দান্ত অভিনেতা হওয়ার পাশাপাশি সালমান খানের ভাই হিসেবে বিশেষ খ্যাতি রয়েছে তার। তবে সম্প্রতি হট ইতালিয়ান গার্লফ্রেন্ড জর্জিয়া আন্দ্রিয়ানির (Georgia Andriani) কারণে সংবাদমাধ্যমে হামেশাই উঠে আসেন তারা আর মাঝেমধ্যেই একে অপরের সাথে মুম্বাইয়ের রাস্তায় ধরা দেন তারা। হামেশাই পাপারাৎজ্জিদের সামনে কাপেলগোলস দিতে দেখা যায় তাদের।

প্রসঙ্গত,জর্জিয়া আন্দ্রিয়ানি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি হট মডেলও বটে। পাপারাৎজ্জিদের মধ্যে এবং সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত পপুলার এই অভিনেত্রী মাঝেমধ্যেই নিজের নানান ছবি এবং রিল ভিডিও পোস্ট করে থাকেন আর এই সূত্রে সংবাদমাধ্যমের শিরোনামে থাকেন। সম্প্রতি এমনই এক ভিডিওর সূত্রে চর্চায় উঠে এলেন তিনি। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে জর্জিয়াকে অফহোয়াইট ক্রপটপ এবং সবুজ ট্রাউজার্স এর ক্যাজুয়াল লুকে দেখা গিয়েছিল। পায়েছিল সাধারণ স্লিপার্স!

খোলা চুল এবং নো মেক-আপ লুকে এদিন জর্জিয়া (Georgia) পাপারাৎজ্জিদের ক্যামেরায় পোজ দিয়েছেন। তবে এদিন ভাইরাল এই ভিডিওতে জর্জিয়ার বক্ষযুগল যে অত্যধিক বৃহৎ দেখাচ্ছিলো এ বিষয়টি নজর এড়ায়নি কারোর আর এই একমাত্র কারণ এ এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। সুডৌল বক্ষযুগলের কারণে ফের সংবাদপত্রের হেডলাইনে উঠে এসেছেন তিনি। জায়গা করে নিয়েছেন পেজ থ্রিয়ের পাতায়!

Related Articles