×

অবশেষে বন্ধুর বউকে পালানোর পরামর্শ দিলেন সালমান খান! কি কারণে এমন কান্ড ঘটালেন বলিউডের চিরকুমার

সোশ্যাল মিডিয়ায় অন্যান্য বলিউডের তারকার মতো ঘণ্টায় ঘণ্টায় পোস্ট দেখা যায় না সলমন খানের। কিন্তু প্রায় প্রতিদিন‌ই কিছু না কিছু সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। সম্প্রতি ভাইজান একটি ভিডিও পোস্ট করেন এক ছোটবেলার বন্ধুকে বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা জানানোর জন্য। শেয়ারের সঙ্গে সঙ্গেই ভিডিওটি ভাইরাল হয়। এরপর তাঁর ছেলেবেলার অনেক কথা উঠে আসে সেখান থেকে। এখনও তিনি বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর। তিনি দু’গজ দূরেই থাকেন বিয়ের ব্যাপারে।

নিজে সিঙ্গেল হলেও অনেকেই ঘোর সংসারী তাঁর বন্ধু-বান্ধব বা সমবয়সী তারকারা। এবার এরকমই এক কাছের বন্ধুকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাতে একটি ভিডিও শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। তাতে দেখা যায়, বিয়ের অনুষ্ঠানে গিয়ে বন্ধুকে আলিঙ্গন করে শুভেচ্ছা জানাচ্ছেন তিনি। অভিনেতা ভিডিওটির ক্যাপশনে লেখেন, “ছোটবেলার বন্ধু সাদিক। ছোটোবেলার বন্ধু মানে আমি তখন ছোট ছিলাম। ৩৩ বছর আগে ওরা বিয়ে করে।” এর পর বন্ধুর স্ত্রী’রও প্রশংসা করে ক্যাপশনে লেখেন, “শ্রদ্ধা জানাই রেহানাকে। কারণ এই বৈবাহিক সম্পর্ক ও চালিয়ে যেতে সাহায্য করেছে এত বছর ধরে।” এর পরেই সলমন রেহানার উদ্দেশ্যে একটু মজার ছলে লেখেন, “এখনও সময় আছে, চাইলেই পালিয়ে আসতে পারো তুমি!”

প্রায় ৫৭ লক্ষ ভিউজ আসে এই ভিডিওটি শেয়ারের সঙ্গে সঙ্গেই। এতে কমেন্ট করে নিজের মতামত জানান আট হাজারের কাছাকাছি মানুষ। ভালো জোকস ক্র্যাক করলেন সলমন বলে অনেকেই লেখেন। অনেকে আবার কমেন্ট করেন দারুণ ভিডিও।

প্রসঙ্গত, বর্তমানে জনপ্রিয় টেলিভিশন শো বিগ বস সিজন ১৪-তে কাজ করছেন সলমন খান। বিভিন্ন ব্লগ থেকে জানা যাচ্ছে, এরপর ২০১৭ সালের কোরিয়ান থ্রিলার দ্য আউটলজ’র রিমেক প্রভু দেবার ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় কাজ করবেন তিনি। তাঁর সঙ্গে জ্যাকি শ্রফ ও দিশা পাটানি এই সিনেমায় স্ক্রিন শেয়ার করবেন। রণদীপ হুডাকেও দেখা যাবে সেখানে। এছাড়াও বর্তমানে তিনি মরাঠি সিনেমা মুলশি প্যাটার্ন’র হিন্দি রিমেক ‘অন্তিম: দা ফাইনাল ট্রু’ সিনেমার শ্যুটিংয়ের কাজে ব্যস্ত। তিনি কাজ করছেন একজন শিখ পুলিশের ভূমিকায়। তাঁর সঙ্গে আয়ুষ শর্মাকেও দেখা যাবে এই সিনেমায়। মহেশ মঞ্জরেকর ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন।