বিনোদন

সালমানের কপালে নেই বিয়ে, পণ্ডিতের ভবিষ্যৎবাণী শুনে যা করলেন ভাইজান

বি টাউনে সবথেকে কাঙ্ক্ষিত ব্যাচেলরদের মধ্যে একজন ভাইজান অর্থাৎ সলমন খান। ৫৪ বছর পেরিয়ে গেলেও এখন পর্যন্ত রিয়েল লাইফের ছাদনাতলায় পৌঁছাতে পারলেন না ভাইজান। একের পর এক সম্পর্ক ভাঙা-গড়ার খেলায় মেতে বলিউডে বিরল নজির গড়েছেন তিনি। সলমন কেন বিয়ে করছেন না, তা জানার জন্য আগ্রহের কমতি নেই তাঁর অগণিত ভক্তের। তবে এরই মাঝে এক গনৎকার সলমনকে সাফ জানালেন, তাঁর আগামী দিনেও কোনও সম্ভাবনা নেই বিয়ের। কিন্তু কে সেই গনৎকার, হঠাৎ ভাইজানকে এরকম কেন বললেন সে?

বলিউডের অভিনেত্রী সংগীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ, অসিন, স্নেহা উলাল, মেহেক চাহাল, জেরিন খানের পাশাপাশি একাধিক বিদেশিনির সঙ্গে সলমনের প্রেমের খবর নিয়ে বহুবার শোরগোল হয় বলিউডে। কিন্তু কারও সঙ্গেই সম্পর্ক টেকেনা সলমনের। বরাবরই বিয়ে সংক্রান্ত প্রশ্নের জবাবে সলমন বলেছেন, আদর্শ জীবনসঙ্গীর সন্ধান পাওয়ার পরই কেবল বিয়ের কাজটি সারবেন তিনি। আর এইসবের মাঝে গতকাল শনিবার ছিল ‘বিগ বস সিজন ১৪’-র ওপেনিং। আর এদিন বিগ বসে অতিথি হয়ে আসেন মুম্বইয়ের নামজাদা গণৎকার পণ্ডিত জনার্দন।

একে একে প্রতিযোগীদের সম্পর্কে ভবিষ্যদ্বাণী করছিলেন পণ্ডিত জনার্দন শো-র মঞ্চ থেকে। আর তখন নিজের ভবিষ্যৎ জানতে চান সলমনও। অনেকেই বলেন পন্ডিত জনার্দন ফেস রিড করতে পারেন। আর এদিন ভাইজান নিজের ভবিষ্যৎ সম্পর্কে জনার্দনকে প্রশ্ন করেন বিয়ে হবে নাকি তার? কিন্তু ভাইজানের মন ভেঙে দিয়ে জ্যোতিষীর উত্তর, ‘আপাতত তো কোনও সম্ভাবনাই দেখছি না’।

তবে, মঞ্চ থেকে সলমন জনার্দনকে মনে করিয়ে দেন জনার্দন নাকি তাকে ছ বছর আগে বলেছিলেন, তাঁর বিয়ের যোগ রয়েছে। কিন্তু হঠাৎ এখন বিয়ের সম্ভাবনা নেই এরকম কেন বলছেন ওই জ্যোতিষী সেই প্রশ্ন করে সলমনের ফের প্রশ্ন ‘সামনে কি কোনও যোগই নেই’! জনার্দন ঘাড় নেড়ে পরিষ্কার জানালেন ‘কোনও আশাই নেই’। যোগ যখন নেই আর কি করবেন চিরকুমার সলমন। জ্যোতিষীর কাছ থেকে বিয়ে না হওয়ার কথা শুনে প্রথমে মুসরে পরলেও খানিক পরেই হেঁসে বলেন,’ বাহ খুব ভাল, বিয়ের চান্সই নেই’!

Tags

Related Articles

Close