বিনোদন

রাই সুন্দরীর সঙ্গে ব্রেক আপ, রাগে ক্ষোভে ন্যাড়া হন সলমন খান!

সালটা 1997..শুরু হয়েছিল সালমান ঐশ্বরিয়ার প্রেমের গল্পগাথা। বলিউডের সবচেয়ে চর্চিত প্রেম কাহিনী গুলির একটি হলো অ্যাশ সাল্লুর ভালোবাসা। যদিও এ ভালোবাসার পরিণতি পায়নি। সালমানের দুর্ব‍্যবহার, রাগ, ভুল আচরণের জন্যই সম্পর্কে চিড় ধরে।

বলিউড ভাইজানের রাগ সম্পর্কে কম বেশি সকলেই জানেন। নিজের জেদের বাইরে কিছুই শোনেননা তিনি। যে সময়ের কথা বলা হচ্ছে তখন ঐশ্বর্যের সঙ্গে সালমানের সদ‍্য ব্রেকআপ হয়েছে। স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছিলেন অভিনেতা। আর ঠিক সেসময় তার কাছে “তেরে নাম” সিনেমার অফার আসে।

“তেরে নাম”র প্রযোজক ও সলমানের প্রিয় বন্ধু সুনীল সিনেমার স্ক্রিপ্ট শুনিয়েছিলেন। সেখানে চরিত্রটি ছিল এক বখাটে প্রেমিকের যে একসময় পাগল হয়ে যায়। ব্যর্থ প্রেমিক সালমানের গল্প খুব ভাল লেগে যায়।

হঠাৎই সুনীল জানান চরিত্রের প্রয়োজনে তাকে ন‍্যাড়া হতে হবে। এতে চরিত্রের সঙ্গে একাত্ম হতে পারবেন। এদিকে আবার সালমানের আরেকটি ফিল্মের শ‍্যুট মধ্যপর্যায়ে, শুভাকাঙ্ক্ষীরাও তাকে বলেছিলেন ন‍্যাড়া হলে তার হিরো ইমেজের ক্ষতি হবে। সব মিলিয়ে দোটানায় ভুগছিলেন অভিনেতা।

শেষ পর্যন্ত সিদ্ধান্ত নেওয়ার মতো পরিস্থিতিতে ছিলেন না সালমান। রেগে মেগে একদিন তিনি নিজের সমস্ত চুল উড়িয়ে দেন। রাগের ফলে যেমন সম্পর্ক হারিয়েছেন তিনি তেমনি রাগের ফলেই প্রত্যাশার চেয়েও অনেক বেশি লাভ করেছিলেন সিনেমা থেকে‌‌। “তেরে নাম” সিনেমায় তার রাধে চরিত্র আজো দর্শকদের মনে গেথে রয়েছে। রাগের বশে নেওয়া সিদ্ধান্ত নতুন মাইলফলক তৈরী করেছিল।

Related Articles

Back to top button