বিনোদন

Breaking, ভয়ে কাবু বলিউডের ভাইজান, বাড়ি থেকে বেরোতেও ভয় পাচ্ছেন সালমান খান

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেট দুনিয়ায় একের পর এক তোপের শিকার হয়েছেন সালমান খান। বলিউডের নেপোটিজম থেকে মাফিয়া একাধিক অভিযোগ উঠেছে তাকে ঘিরে। তারপর থেকেই মাঝেমধ্যেই সমলোচিত হচ্ছেন তিনি। সম্প্রতি শোনা যাচ্ছে তিনি নাকি বাড়ি থেকে বের হতে হয় পাচ্ছেন এমনকি শ্যুটিং এ যেতেও!! তবে কি নেটিজেনদের ক্ষোভের ভয়েই পিছিয়ে যাচ্ছেন নাকি অন্যকিছু??

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হয়ে শুটিং নিয়ে ভয়ের কথা জানিয়েছেন সালমান খান। তিনি জানিয়েছেন 3 অক্টোবর থেকে টেলিভিশনের পর্দায় আসছে গ্র্যান্ড রিয়েলিটি শো বিগ বস 14। ইতিমধ্যে তার জন্য শুটিং শুরু হয়েছে গোরেগাঁও ফিল্মসিটির সেটে। শুটিংয়ের হাজির থাকলেও বাড়ি থেকে বের হতে ভয় পাচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

তবে এই কারণ হলো এই মহামারীর পরিস্থিতি। তার বাড়িতে রয়েছে ভাগ্নী যিনি যথেষ্ট ছোট, এছাড়াও রয়েছেন বয়স্ক বাবা মা, এই করোনা পরিস্থিতিতেও তাকে কাজের জন্য শ্যুটিং এ যেতে হচ্ছে এইকারনে তিনি চিন্তায় পড়ে গেছেন। যথেষ্ট নিরাপত্তা নিয়ে কাজ করলেও কোনোভাবে যাতে সক্রমনিত হয়ে না পড়েন সেই বিষয়ে যথেষ্ট চিন্তিত আছেন বলে জানিয়েছেন।

তিনি জানিয়েছেন মহামারীর মধ্যে কোনভাবেই বাড়ি থেকে বের হননি তিনি। লকডাউন এর আগে তিনি পালভেলের বাড়ি গিয়েছিলেন। তারপর হঠাৎ লকডাউন শুরু হওয়ায় 6 মাস প্রায় সেখানে আটকে ছিলেন। সেখান থেকে যতটুকু সম্ভব কাজ করলেও বাইরে বের হননি।

এরপর আনলক পর্ব শুরু হতেই কাজে বেরোতে হচ্ছে। এই মুহূর্তে শুটিংয়ের বেরিয়ে তিনি কোনভাবে সংক্রমণিত হলে তার পরিবার সংক্রমিত হয়ে পড়বে আর সেই কারণেই ভীত হয়ে রয়েছেন। তবে পিপিই কিট, সামাজিক দূরত্ব বজায় সমস্ত নিয়ম মেনে কাজে লেগে পড়েছেন।

Tags

Related Articles

Close