×

Salman Khan: ক্যামেরা দেখে প্যান্টের পকেটে কাঁচের বোতল লুকালেন সালমান খান, ঘনীভূত গভীর রহস্য!

বিতর্ক যেন পিছু ছাড়ে না বলিউড তারকাদের বিশেষত এই বিতর্কে খান খেতাবধারীরা এক ধাপ যেন আরো এগিয়ে। তবে খান খেতাবধারীদের মধ্যে সবথেকে বেশি বিতর্কে জড়িয়েছেন যিনি, তিনি সালমান খান। প্রেমজীবন হোক বা তার গাড়িতে ফুটপাতবাসীর মৃত‍্যু নানা রকম গুরুতর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। অবশ্য বেশ কিছুদিন তাকে নিয়ে নানা রকম চর্চা কিছুটা হলেও স্তিমিত ছিল। তবে ভাগ‍্য আর সহায় হলোনা কারণ ফের বিতর্কের আগুন সেই মাথাচাড়া দিল, আর এর নেপথ্যে রয়েছে ভাইজানের এক ভাইরাল ভিডিও।

সালমান খান বলিউডের মোস্ট বিতর্কিত এবং জনপ্রিয় অভিনেতা। অভিনয় জীবন থেকে তার ব্যক্তিগত জীবন সব নিয়েই দর্শকদের মধ্যে চলে কৌতূহল। তার খবর পেতে তাই পাপারাজ্জিরাও তার দিকে ক‍্যামেরা তাক করেই রাখেন। সম্প্রতি পাপারাজ্জিদের ক্যামেরাতেই ধরা পরল সালমানের এমন এক ঘটনা যা নিমেষের মধ্যে বিতর্কের দাবানল সৃষ্টি করলো।

কিন্তু কি এমন আছে ওই ভিডিওতে! পাপ্পারাজিরাদের প্রকাশিত এই ভিডিওতে দেখা যাচ্ছে গাড়ি থেকে নেমে আসছেন ভাইজান। তারপর পাপ্পারাজিরা ক্যামেরা তাক করতেই দেখা গেল তিনি তড়িঘড়ি কিছু একটা জিনিস আড়াল করলেন। ক‍্যামেরায় যা ধরা পড়েছে তাতে দেখে মনে হয়েছে পকেটে একটি কাঁচের বোতল ঢোকাচ্ছেন তিনি। কিন্তু সেটা কিসের বোতল তা স্পষ্ট হয়নি।

কি এমন বোতল যার জন্য ক‍্যামেরা তাক হতেই তা লুকিয়ে ফেলতে হলো ভাইজানকে! বর্তমানে এই প্রশ্নের উত্তাল হয়েছে নেট দুনিয়া। ব্যাপক পরিমাণে ভাইরাল হয়ে চলেছে এই ভিডিওটি। এই বিষয় নিয়ে শুরু হয়েছে ট্রোলিংও। যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন বলিউডের লাভগুরু।

Related Articles