বিনোদনভাইরাল ভিডিও

গোপনে বিয়ে, ১৭ বছরের মেয়েও রয়েছে সালমান খানের! কি জানালেন ভাইজান? দেখুন ভিডিও

বি টাউনের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান পঞ্চাশ পেরিয়ে এখনো নিজের বিয়ে নিয়ে স্পিক টু নট ভাইজান। তবে সালমানের জীবনে সুন্দরী নারীদের অভাব নেই। বরং বারবার প্রেমে পড়েছেন বলিউডের এই লাভার বয়। তবে প্রেম পরিণতি না পেলেও সালমানের লাভ স্টোরিগুলি বেশ চর্চিত বি টাউনে।

ঐশ্বর্য, সঙ্গীতা বিজলানি, ক্যাটরিনা কাইফ ইউলিয়া, জ্যাকলিন ফার্নান্ডেজ, একের পর এক স্বপ্ন সুন্দরীদের সাথে নাম জড়িয়েছে সালমানের। প্রেমের তালিকা লম্বা হলেও এখনো পর্যন্ত বিয়ের পিঁড়ি অব্দি পৌঁছায়নি সালমানের কোনো সম্পর্কই। এতদিন আমরা প্রত্যেকেই জেনে এসেছি যে সালমান অবিবাহিত। সালমানের ভক্তরা হা-পিত্যেশ করে বসে রয়েছে ভাইজানের বিয়ের খবর শুনবে বলে। তবে শোনা যাচ্ছে, সালমান নাকি বহুদিন আগেই বিয়ে করে ফেলেছেন।

দুবাইতে রয়েছে সালমানের স্ত্রী নুর। শুধু তাই নয় সালমানের রয়েছে এক অষ্টাদশী কন্যা। সম্প্রতি এমনই এক গুঞ্জন ঘুরে বেড়াচ্ছে ভাইজানকে ঘিরে। তবে নিজের এই চর্চিত বিয়ে নিয়ে আগাগোড়াই মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেতা। কিন্তু এবার অবশেষে নিজের নিস্তব্ধতা ভেঙে সত্যিটা জানালেন সালমান।

শুরু হয়েছে আরবাজ খানের টক শো ‘পিঞ্চ’-এর সিজন ২। এই শো-এ অতিথিদের সামনে সোশ্যাল মিডিয়াতে তাঁদের নিয়ে হওয়া চর্চা কিংবা কটূক্তি সম্পর্কে সোজাসুজি উত্তর জানেন সঞ্চালক আরবাজ।বুধবার সম্প্রচারিত হল আরবাজ খানের টক শো ‘পিঞ্চ’-এর সিজন ২-এর প্রথম এপিসোড। অতিথি হিসাবে হাজির ছিলেন সলমন। সেখানেই দাদা সলমনের কাছে আরবাজ একাধিক বিতর্কিত প্রশ্ন করেন। গত বছর সলমন সম্পর্কে একটি টুইট ভাইরাল হয়েছিল, যেখানে দাবি করা হয়েছিল, সলমনের গোপনে বিয়ে করেছেন এবং তার এক ১৭ বছরের মেয়ে আছে।

এই টুইট প্রসঙ্গে সালমানকে আরবাজ প্রশ্ন করলে চমকে ওঠেন অভিনেতা। এরপর বলেন, এটা কার উদ্দেশে লেখা? এরপর আরবাজ দাদা সালমানকে জানায় এই টুইট সালমানকে উদ্দেশ্য করেই করা হয়েছে, তা শুনে ভাইজান বলেন, এই সব মানুষজনের এত বেশি জ্ঞানী! এগুলো একদম বাজে কথা। আমি জানি না এগুলো কে বলেছে বা কোথায় লেখা হয়েছে, তাঁরা কী মনে করে এইসব প্রশ্নের উত্তর দিয়ে আমি তাঁদের গুরুত্ব দেব? ভাই, আমার কোনও বউ নেই। আমি ভারতেই থাকি, আর গোটা ভারত জানে আমি কোথায় থাকি সেই ৯ বছর বয়স থেকে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। আমি এইসব লোকজনের প্রশ্নের জবাব দিতে চাইনা’।

Tags

Related Articles

Close