বিনোদন

বুড়ো বয়সে চাই কচি প্রেমিকা! নাতনির বয়সী এই সুন্দরী নায়িকার প্রেমে পড়লেন সালমান খান

সম্প্রতি নাকি নিজের থেকে ২৪ বছরের ছোট অভিনেত্রীর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলিউড সুপারস্টার সলমন খান, এমনই গুঞ্জন দর্শকমহলে। বলিউডের ‘মোস্ট এলিজিবল’ ব্যাচেলার সলমন খানকে নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকদের মনে। কারণ, কয়েক দশক ধরে তিনি সকলকে একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়ে চলেছেন।

৫৬ বছর বয়সে এসেও তার গ্ল্যামার ও ফিটনেস হার মানাতে পারে যে কোনো কমবয়সী অভিনেতাদের। আর তার এই কেরিয়ার জীবনে একাধিক অভিনেত্রীর সাথে নাম জড়িয়েছে তার। যদিও কোনো সম্পর্কই শেষ পর্যন্ত পরিণতি পায়নি। সম্প্রতি সেই তালিকাতে যোগ হয়েছে আরো এক অভিনেত্রীর নাম। তিনি আর কেউ নন সকলের প্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে।

কী অবাক হচ্ছেন তো? হওয়ারই কথা। কারণ, ভাইজানের থেকে ২৪ বছরের ছোট তিনি। তাই তাদের প্রেমের সম্পর্কের গুঞ্জন উঠে আসতেই হইচই পড়ে গিয়েছে বলিউডমহলে। খুব শীঘ্রই সলমনের আগামী সিনেমা ‘কিসি কা ভাই কিসি কা জান’এ নায়িকা হিসেবে দেখা যাবে পূজাকে। এমনকি সলমনের প্রযোজনা সংস্থার আসন্ন দুটি সিনেমাতেই নায়িকা হিসেবে থাকবেন তিনি।

শ্যুটিং করতে করতেই নাকি একে অপরের প্রেমে পড়েছেন তারা। আর এখন দু’জন দু’জনের সাথে সময়ও কাটাচ্ছেন। যদিও এই বিষয়ের সত্যতা কতখানি তা এখনো জানা যায়নি। কারণ, অভিনেতা বা অভিনেত্রী কেউই এই বিষয়ে মুখ খোলেননি। উল্লেখযোগ্য, এই প্রথম নয় সলমনের সাথে এর আগেও একাধিক অভিনেত্রীর নাম জড়িয়েছে।