×

Salman Khan: আরও বাড়ল নিরাপত্তা! প্রাণ বাঁচাতে বুলেট প্রুফ গাড়ি কিনলেন সালমান খান, দাম শুনলে চমকে যাবেন

ভাইজানের বর্তমান বুলেট প্রুফ গাড়িটির দাম শুনলে হতবাক হবেন সবাই। সলমন খানের মতো বলিউডের এক নামজাদা সেলেবের কাছে শখের অত্যাধুনিক দামী গাড়ি থাকাটা সম্ভবত স্বাভাবিক। কিন্তু শখ যখন মৃতুভয়ে পরিণত হয়, তখন দামী গাড়িটিকেও তুচ্ছ ও মূল্যহীন মনে হয়। ঠিক এমনটিই ঘটেছে সলমন খানের সাথে।

সম্প্রতি কুখ্যাত মাফিয়া লরেন্স বিষ্ণোই এক উড়ো চিঠির মারফত সলমন খান ও তার পিতাকে। সেই চিঠির লেখা ভয়ানক বার্তাটি ছিল সলমনের নাকি সিধু মুসাওয়ালার মতোই পরিণতি হতে চলেছে। স্বভাবতই এই উক্তিটি তার রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট। নিজেকে মৃত্যুর হাত থেকে রক্ষা করতে দ্বারস্থ হন মুম্বাই পুলিশের কাছে। নিজের কাছে নিরাপত্তাস্বরূপ একটি বন্দুক রাখার আবেদন জানান তিনি। এবং আর্জি করেন যাতে যত দ্রুত সম্ভব লাইসেন্সের ব্যবস্থা করা যায়। সেলেবের এই আবেদন অমান্য করতে পারেনি মুম্বাই পুলিশও। তারা সলমনকে লাইসেন্স সহ বন্দুকের জন্য অনুমতি দেন।

উক্ত ব্যবস্থাতেও নিশ্চিন্ত হতে পারেননি সলমন। আর সেই জন্য এতদিন যে গাড়িতে চলাফেরা করতেন সেটি বদলে কিনে ফেলেন এক অভাবনীয় আধুনিক প্রযুক্তির বুলেট প্রুফ গাড়ি। টয়োটা ল্যান্ড ক্রুজার এসইউভি গাড়িটির সম্পূর্ণ কাঁচ বুলেট প্রফ যা ভেদ করে কোনো কিছুরই গাড়ির ভেতর ঢোকার ক্ষমতা নেই। কিছুদিন আগেই ফেসবুকে ভাইরাশ হওয়া একটি ভিডিওতে দেখা যায় যে সলমন খান নিরাপত্তারক্ষী দিয়ে ঘিরে এয়ারপোর্টে হেটে চলেছেন।

এবার আসি গাড়িটার দামে। বর্তমান বাজার দর অনুযায়ী গাড়িটির দাম প্রায় দেড় কোটা টাকা। আশ্চর্য হচ্ছেন? হ্যাঁ এটাই সত্যি। যদিও সলমনের মতো বিখ্যাত অভিনেতার প্রানের দাম গাড়িটির থেকেও অনেক বেশী তার ভক্তদের কাছে।।