×

একমাত্র মেয়ে সারা আলি খানের জন্য প্রথম স্ত্রী অমৃতাকে ছেড়ে চলে যান সইফ! বাড়িতে চলত রঙ্গতামাশা, এই ছিল বড় কারণ

বলিউড ইন্ডাস্ট্রিতে সইফ আলি খান একটি “বিগব্যানার নেম”! যার ছত্রছায়ায় রয়েছে বলিউডের বহু ব্লকবাস্টার ফিল্ম। তবে একজন তুখর অভিনেতা হিসেবেই নয়,জন্মসূত্রে তিনি একজন নবাব হিসেবেও বিশেষ পরিচিত তিনি। পতৌদি পরিবারের বিপুল সম্পদের অধিকারের উত্তরসূরি তিনি। বর্তমানে দ্বিতীয় স্ত্রী কারিনা এবং তার চার ছেলেমেয়েকে নিয়ে সুখের সংসার তার। তবে আজও প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সাথে সাইফের বিচ্ছেদ নিয়ে কানাঘুষা চলে বলিউড দুনিয়ায়।

বর্তমানে সইফ কন্যা সারা আলি খান বলিউডে পদার্পণ করে নিজের যোগ্যতায় পৌঁছেছেন উন্নতির শিখরে। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে “কেদারনাথ” মুভির মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। বর্তমানে বলিউডের নতুন প্রজন্মের একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে নিজের জায়গা পাকাপোক্ত করেছেন নিজ বলেই।

তবে সম্প্রতি সূত্র মারফত উঠে এসেছে বিস্ফোরক তথ্য। জানা যাচ্ছে অমৃতা সিং এবং সইফ আলী খানের বিচ্ছেদ এর পেছনে হাত রয়েছে সারা আলি খানের। একমাত্র মেয়ের কারণেই বিচ্ছেদের পথ বেছে নিতে হয়েছিল এই নবদম্পতিকে! কিন্তু ঠিক কী কারণে সারাকে তার পিতা-মাতার বিচ্ছেদের কারণ হিসেবে দায়ী করা হয়? আসুন জেনে নেওয়া যাক।

একমাত্র মেয়ে সারা আলি খানের জন্য প্রথম স্ত্রী অমৃতাকে ছেড়ে চলে যান সইফ! বাড়িতে চলত রঙ্গতামাশা, এই ছিল বড় কারণ

আদতে সাইফ-অমৃতার বিবাহিত জীবন মোটেই সুখকর ছিল না। তাদের মধ্যে ঝগড়া-ঝামেলা প্রায় নিত্যদিনের বিষয় হয়ে দাঁড়িয়েছিল আর সেই কারণে একই ছাদের তলায় মেয়েকে নিয়ে বসবাস করা হয়ে উঠেছিল দুষ্কর। কেননা বাবা-মায়ের এই বিষোদগারক সম্পর্কের প্রভাব পড়েছিল ছোট্ট সারার ওপর আর সেই কারণে স্ত্রী অমৃতা সিংয়ের সাথে ডিভোর্স এর সিদ্ধান্ত নিয়েছিলেন সাইফ!