বিনোদন

নবাব পুত্রের ভবিষ্যৎবাণী করলেন সইফ আলি খান, বাবার ইচ্ছা পূরণ করতে পারবে তৈমুর!

সাইফ-করিনার সন্তান তৈমুর আলি খান ভূমিষ্ঠ হওয়ার পর থেকেই দারুণ জনপ্রিয়। এমনকী, অনেক সময়ই তৈমুরের জনপ্রিয়তা ছাপিয়ে যায় করিনা-সাইফকে। অনেকেই তৈমুরের একটা ক্লিক পাওয়ার জন্য হাঁ করে বসে থাকেন৷ আর একরত্তি তৈমুরও তেমনি, ক্যামেরা দেখলে, এক গাল হাসি, দারুণ পোজ। যদিও বর্তমানে বলিউড সরগরম সাইফ আলি খানের প্রথম পক্ষের মেয়ে সারা আলি খানের মাদক যোগে নাম জড়ানো নিয়ে। তবে, সেসবে বিশেষ কর্ণপাত না করে সাইফ ব্যস্ত তৈমুরের ভবিষ্যৎবাণী করতে। জানেন তৈমুরের কি ভবিষ্যৎবাণী করেছেন তার বাবা?

সোশ্যাল মিডিয়ায় এমনিতেই হিট তৈমুর আলি খান ৷ সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট হতে দেরি মুহূর্তে ভাইরাল হয়ে পড়ে ৷ কখনও তৈমুর হাসছে, কখনও খেলছে, কখনও মা-বাবার সঙ্গে মুম্বইয়ের রাস্তায় ঘুরছে ৷ তৈমুর জন্ম নেওয়ার পর তো তৈমুর পুতুলও বেরিয়ে গিয়েছিল। যাকে বলে এক কথায় ছোটবেলা থেকেই সেলিব্রেটি সাইফ-কারিনার ছেলে।

কিন্তু ছোট্ট তৈমুর বড় হয়ে কোন প্রফেশনকে বেছে নেবে সেই নিয়ে অনেকের মনে অনেক প্রশ্ন। এতো ছোট বয়স থেকেই সে এতো পপুলার তাহলে কি সে বড় হয় তার মা বাবার মতোই অভিনয় জগতকেই বেছে নেবে নাকি অন্য কিছু নিয়ে এগোবে সেই নিয়ে অনেকরই চিন্তা। তবে তৈমুর ভবিষ্যতে কি হবে সেই নিয়ে এবার ভবিষ্যৎ বাণী করলেন তার বাবা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সাইফ আলি খান বলেন, ‘আমি চাই তৈমুর বড় হয়ে ভাল কোনও কাজ করুক। তবে আমি আশা করি ও একজন ভাল অভিনেতা হবে’। এখন থেকেই সাইফ ধরেই নিয়েছেন তৈমুর বড় হয়ে অভিনেতাই হবে। যাই হোক সেটা তো সময়ই বলে দেবে। বাবার ইচ্ছা কতটা পূরণ করতে পারবে তৈমুর। তবে, আর কয়েকদিন বাদেই দাদা হতে চলেছে তৈমুর। তার ঘরে আসতে চলেছে ছোট্ট বোন বা ভাই। কারণ বর্তমানে করিনা ৬ মাসের অন্তঃসত্ত্বা।

Tags

Related Articles

Close