বিনোদনভাইরাল ভিডিও

লাজ-লজ্জার বালাই নেই! ছেলেকে কাঁধে ঝুলিয়ে করিনাকে চুমু খেতে ব্যস্ত সইফ, ইন্টারনেটে ভাইরাল হল ভিডিও

দুই সন্তানের বাবা, ধর্ম, বয়স কোন কিছুই বাধা হয়ে দাঁড়ায়নি করিনা-সইফের সম্পর্কের ক্ষেত্রে। ৫ বছরের প্রেম দশ বছরের দাম্পত্য জীবন মিলিয়ে তারা হয়ে উঠেছেন বলিউডের মোস্ট চর্চিত রোমান্টিক জুটি। অনেকেই ভেবেছিলেন সম্পর্ক হয়তো বেশিদিন টিকবে না তবে সকলকে ভুল প্রমাণিত করে প্রায় এক দশক একসাথে কাটিয়ে দিয়েছেন তারা।

আর বিয়ের এত বছর পেরিয়েও নতুন করে দুই সন্তানের মা-বাবা হয়েও এখনো তাদের মধ‍্যে সেই রসায়ন অটুট। এবার সেই রসায়ন ধরা পড়লো অনস্ক্রিন। করিনা কাপুর এবং সাইফ আলী খান বলিউডের যে নবাব কাপল তা ফের সামনে এলো। সম্প্রতি দেখা গেল সর্বসম্মুখেই নিজেদের প্রেম ইজহার করতে।

সম্প্রতি এই জুটির একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে আগে আগে হাটছিলেন অভিনেতা। তার কাঁধে উল্টো হয়ে ঝুলে মোবাইল ফোন ঘাটতে ব্যস্ত ছিল খুদে। তাদের পিছনেই ছিল করিনা। আর তাদের দিকে ক‍্যামেরার ঝলক আসতেই ক্যামেরার সামনে স্ত্রীকে আদরে ভরিয়ে দিয়েছেন সইফ। এক কথায় ছোট্ট করে রোমান্স সেরে নিয়েছেন তারা। ভিডিওতে দেখা যাচ্ছে ক্যামেরা দেখে দুজন ব্যস্ত হয়ে পড়েছেন চুম্বনে।

ভিডিওটি সামনে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। যদিও ভিডিওটা নিয়ে অনেকেই ব্যঙ্গ করেছেন অনেকের বক্তব্য ক্যামেরা দেখে নাটক করছেন। আবার অনেকে প্রশ্ন তুলেছেন বাচ্চার সামনে এমন করার মানেটা কি! আবার কেউ কেউ মশকরা করে বলেছে “বাকি রোম‍্যান্সটাও এখানেই সেরে যেতে পারতেন।” যদিও কোনদিনই সমালোচকদের বিশেষ পাত্তা দেননি তারা। তারা রয়েছেন নিজের মতোই বিন্দাস ভাবে।