বিনোদন
Trending

সারাকে ত্যাজ্য কন্যা করলেন সইফ আলি খান? তুঙ্গে জল্পনা

বলিউড মাদক যোগে জোর ফাঁসান ফেঁসে গিয়েছেন সেইফ আলি খান কন্যা সারা আলি খান। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কাণ্ডের তদন্তে নেমে কেঁচো খুঁড়তে বেরিয়ে এসেছে কেউটে। ইতিমধ্যেই সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করা হয়েছে। আর এরপরেই রিয়া এনসিবির জেরার মুখে বলিউডে তাবড় তাবড় সেলেবদের নাম নিয়েছে যারা মাদকের সঙ্গে প্রত্যক্ষ পরোক্ষভাবে জড়িত। আর সেই মাদক কান্ডে নাম জড়িয়েছে সারা আলি খানেরও। কিন্তু বাড়ি থেকে ঠিক কতটা সাহায্য পাচ্ছে এই বিষয়ে সারা? নাকি মাথার উপর থেকে সরে গিয়েছে পরিবারে হাত?

কানাঘুষো শোনা যায় সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে সারা আলি খানের একটা প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল যা পরবর্তীকালে মর্যাদা পায়নি। তবে অনেকেই দাবি করেন সুশান্ত সারার সম্পর্কটা খাঁটি ছিল। কিন্তু এইসবের মাঝেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুর পর থেকেই তোলপাড় বলিউড। সুশান্তের মৃত্যু তদন্তে নেমে খুলে গিয়েছে বলিউডের এক বন্ধ থাকা পর্দা। আর সেই তালিকায় নাম জড়িয়েছে সারা আলি খান থেকে শ্রদ্ধা কাপুর দীপিকা পাড়ুকোনের ও।

গত শনিবার এনসিবির দফতরে এনসিবির জেরার মুখে পড়েন সারা আলি খান। ওইদিন তারা ছাড়াও এনসিবির জেরার মুখে পড়ে শ্রদ্ধা কাপুরও। এনসিবির জেরায় ওই দুজনেই দাবি করেন, সুশান্ত শ্যুটিংয়ের মাঝে মাদক সেবন করতেন নিজের ভ্যানিটি ভ্যানে। কিন্তু সারারতো সবে মাত্র ক্যারিয়ার শুরু। আর ক্যারিয়ারের শুরুতেই মাদক চক্রে নাম জড়ালো সারার।তাহলে কি শুরুতেই শেষ?কিন্তু বাড়ি থেকে ঠিক কতটা সাহায্য পাচ্ছেন অভিনেত্রী?

জানা গিয়েছে সারা আলি খান তার বাবা সেইফ আলি খানের থেকে কোনও সাহায্য নেবেন না। এমনকি তার মা অমৃতার থেকেও নয়। শর্মিলা ঠাকুরের থেকেও নয়। এই পরিস্থিতির মোকাবিলা একাই করবে সারা এমনটাই সিদ্ধান্ত তার।

Tags

Related Articles

Close