×

VIDEO: হটনেসে বলিউড অভিনেত্রীদেরও ক্লিন বোল্ড করবে সচিন কন্যা, বড় পর্দা কাঁপাতে চলেছেন সারা!

গ্ল্যামার ও স্টাইলের দিক থেকে বলিউডের বর্তমান প্রজন্মের যেকোনো অভিনেত্রীকে বলে বলে দশ গোল দেবেন শচীন-তনয়া সারা! দেশজুড়ে জনপ্রিয় এই স্টারকিডের রূপ ও লাবণ্যর চর্চা সর্বত্র। মাঝেমধ্যেই কানাঘুষো শোনা যায় বাবার পদক্ষেপ অনুসরণ 22 গজে নয় বরং “লাইট-ক্যামেরা-অ্যাকশন” এর দুনিয়ায় পা রাখতে চলেছেন শচীন-তনয়া সারা তেন্ডুলকার!

শনিবার মুম্বাই বিমানবন্দরে পাপরাৎজিদের ক্যামেরাবন্দি হন শচীন কন্যা। পরনে ছিল গিয়ে ঘিয়েরঙা ক্রসেট এবং ব্ল্যাক জিন্স। সাথে হাতের নীল ডিজাইনার ব্যাগটি ছিল তার লুকের কেন্দ্রবিন্দু। লন্ডননিবাসী শচীন কন্যার আকস্মিক মুম্বাই আগমন উস্কে দিয়েছে তার বলিউডে পা রাখা জল্পনাকে। কানাঘুষো শোনা যাচ্ছে প্রথম ছবির চুক্তিপত্রে স্বাক্ষর করতেই এদিন মুম্বাই আগমন হয়েছিল সারার।

লন্ডনে বসবাসকারী এই স্টারকিডের সোশ্যাল মিডিয়ার ফ্যান ফলোয়ার্স সংখ্যা 2 মিলিয়ন। তার জনপ্রিয়তা রীতিমতো ঈর্ষণীয়। সাথে অসাধারণ সৌন্দর্যের অধিকারীনী এই মারাঠি তনয়ার দিন কয়েক আগে ফটোশুটের ছবি সামাজিক মিডিয়ায় অত্যন্ত ভাইরাল হয়ে উঠেছিল। তাই ঘনিষ্ঠ মহলে প্রশ্ন উঠেছে,পাপারাৎজ্জিদের ক্যামেরায় ঘনঘন ধরা দিয়ে শচীনকন্যা কি তার বলিউড ডেবিউর ইঙ্গিতই দিচ্ছেন?

পূর্বেও বহুবার শচীনকন্যা সারা টেন্ডুলকারের বলিউডে ডেবিউর চর্চা বিটাউনে প্রখর হয়ে উঠলেও এখনো পর্যন্ত তা বাস্তবে তা রূপায়িত হয়নি। তবে এবার মনে করা হচ্ছে বর্তমানে বলিউড ডেবিউয়ের জন্য জোর প্রস্তুতি নিচ্ছেন সারা। ভাই অর্জুন টেন্ডুলকার বাবার পদচিহ্ন স্মরণ করে 22 গজের দুনিয়ায় ছক্কা হাঁকালেও অসাধারণ রূপবতী এই কি আগামীতে নিজের পাথেয় হিসেবে বেছে নিতে চাইছেন বলিউডকেই? এর উত্তর দেবে সময়!

Related Articles