বিনোদনভাইরাল ভিডিও

Adrit Roy: নায়কের পাশাপাশি দারুণ গায়ক মিঠাইয়ের উচ্ছেবাবু, কেকে-র অসাধারন গান গেয়ে মুগ্ধ করলেন তিনি

বাংলা ধারাবাহিক মিঠাই এর জনপ্রিয়তা বরাবরই তুঙ্গে। বেশ কয়েক মাস ধরে মিঠাইয়ের সাথে গাঁটছড়া টেক্কা দিলেও গত সপ্তাহে টিআরপিতে বাজিমাত করেছে মিঠাই। মিঠাই মানে হল্লা পার্টি, মোদক পরিবার আর তাদের হইহুল্লোড়। আর তাইতো একদম নির্মল আনন্দ প্রদানকারী এই সিরিয়ালের প্রতিটি চরিত্র হয়ে উঠেছে দর্শকদের মনে খুব কাছের।

রিল থেকে রিয়েল লাইফে মিঠাই এর জনপ্রিয়তা যতটা ততটাই কিন্তু জনপ্রিয় সিদ্ধার্থ ওরফে আদৃত রায়। কেবল পর্দায় অভিনেতা হিসেবে নয়, ব্যক্তি আদৃত রায়কেও পছন্দ করেন বহু মানুষ। তাঁর অভিনয় থেকে সুরেলা কন্ঠের গান সবেতেই মাতোয়ারা হন মহিলামহল। সম্প্রতি ফের নিজের গায়কী দিয়েই সকলের মন ছুয়ে নিয়েছেন আদৃত।

আদৃতের গান বাজনাতে বিশেষ আগ্রহের কথা ইতিমধ্যে তার অনুরাগীরা জেনে ফেলেছেন। বেশ কয়েকবার সিরিয়ালের সেট থেকেও তাকে গান গায়তে দেখা গেছে। অনেকেরই অজানা হয়তো তার নিজস্ব গানের ব‍্যান্ডও রয়েছে। এবার তাকে দেখা গেল প্রয়াত গায়ক কেকে-কে গানে গানে শ্রদ্ধা জানাতে। কেকে-র গান আমাদের জীবনের প্রতিটি অধ‍্যায়ের সাথে জড়িত এদিন তাই কেকে-র স্মরণেই গান গেয়ে উঠলেন আদৃত।

সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে যেখানে “রেহেনা হে তেরে দিল মে” ছবির “সচ কেহ রাহা হে” গানটি শোনা গেল আদৃত সহ তার ব‍্যান্ডে বাকি সদস‍্যদের গলায়। আদৃতের সুমধুর কন্ঠস্বরে আরো একবার মোহিত হ‍লেন অনুরাগীরা। তবে দশকের পর দশক ধরে যার গান ফিরে ফিরে আসে তার স্টাইলে গান গাওয়া অসম্ভব বলেই মনে করেছেন অভিনেতা।

ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন “তাঁর মতোন করে গাওয়া অসম্ভব। তাও আমরা চেষ্টা করছি। এটা আমাদের রিহার্সালের অংশ।” জানা যাচ্ছে আগামী 25 জুন নজরুল তীর্থ কেকে-এর গান নিয়ে কনসার্ট করবেন আদৃতের ব‍্যান্ড পোস্টার বয়েজ।

Tags

Related Articles

Close