মৃত্যুর আগেই পেয়েছিল ভালবাসার পূর্ণতা, সব্যসাচীর সঙ্গেই সাতপাঁকে ঘুরেছিলেন ঐন্দ্রিলা! ইন্টারনেটে ফাঁস ভাইরাল ছবি

দীর্ঘ কুড়ি দিন ধরে চলেছে যমে মানুষে লড়াই আর তারপর গত রবিবার সব শেষ। সকলকে ছেড়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ঐন্দ্রিলা শর্মা। তার মৃত্যুর সাথে সাথে শোকের ছায়া ছড়িয়েছে সারা বাংলায়। আর সারা বাংলা সাক্ষী হয়ে থাকল এক অমর প্রেমের। যখন সারা বাংলা জুড়ে অভিনেত্রীর মৃত্যুর শোকের ছায়া তখন সকলের মনে একটি প্রশ্ন জাগছে কেমন আছেন সব্যসাচী!

অন্যদিকে অভিনেত্রীর প্রয়াণের পর সব্যসাচী তার সোশ্যাল মিডিয়ার সমস্ত অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছেন। তাদের প্রেমগাঁথা সকলের কাছে এক নজির হয়ে থাকলো। তাদের এই অসমাপ্ত প্রেমের কাহিনীর সাক্ষী হয়ে থাকলো সারা বাংলা। কিন্তু অভিনেত্রী মৃত্যুর আগেই সব্যসাচীর সঙ্গে ঘুরেছিলেন সাত পাক। বর কনের বেশে তাদের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন বেশ ভাইরাল হয়েছে।

অভিনেত্রী অভিনয় জগতে পা রেখেছিলেন “ঝুমুর” ধারাবাহিকের মধ্যে দিয়ে। আর এই ঝুমুর ধারাবাহিকে তার বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল সব্যসাচী চক্রবর্তীকে। সেখানেই দুজনের হয়েছিল আলাপ, সেখান থেকে শুরু প্রেমপর্ব। আর সেই ঝুমুর ধারাবাহিকের শুটিংয়ের সাত পাকে ঘুরেছিলেন তারা। তাই বাস্তবে না হলেও পর্দায় তারা বর কনে সেজে সাতপাকে ঘুরে বিয়ে সম্পন্ন করেছিলেন। আর সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

অভিনেত্রীর মৃত্যুর পর থেকেই তার নানা ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে। যা দেখে অনুরাগীরা তাদের প্রিয় অভিনেত্রী স্মৃতিচারণ করছেন। সকলের মতে কাজের মাধ্যমেই তিনি বেঁচে থাকবেন সকালের মনে। বাস্তবে সব্যসাচী-ঐন্দ্রিলার প্রেম অসম্পূর্ণ থাকলেও, তাদের এই নির্ভেজাল প্রেমগাঁথা সকলের কাছে এক দৃষ্টান্ত হয়ে থাকল সারা জীবনের জন্য।