বিনোদনভাইরাল ভিডিও

Tiyasha Roy: ঘোমটা খুলে হট প্যান্টে তুমুল নাচে ঝড় ‘কৃষ্ণকলি’র শ্যামার, ভিডিও ভাইরাল

কৃষ্ণভক্ত এক মেয়ে শ‍্যামার কাহিনী নিয়ে 2018 সালে শুরু হয়েছিল কৃষ্ণকলি সিরিয়ালটি। আর এই সিরিয়ালের মুখ্য চরিত্র হলেন তিয়াসা রায়। ধারাবাহিকে তিয়াশাকে তিন বছর ধরে শ্যামা রূপে দেখতে অভ্যস্ত হয়ে গেছেন দর্শক। তার গাওয়া কৃষ্ণ ভজনগীতি আর সাধারন এক মেয়ের চরিত্র দর্শকদের পছন্দ। পর্দায় শ‍্যামার সহজ, সরল, আটপৌরে লুক দেখে অভ‍্যস্ত সকলে। তার ওপর ধারাবাহিকে এখনতো শ‍্যামা আর যুবতী নন ছেলে মেয়ে জামাই নিয়ে সংসার।

তবে বাস্তবে কিন্তু মোটেই সাধারন নন তিনি। লুকের দিক থেকে সুন্দরী তো বটেই সঙ্গে তার স্টাইল স্টেটমেন্টও নজরকাড়া। তিয়াশার বিভিন্ন গ্ল্যামারাস লুক এর সাথে শ্যামার অনেক ফারাক। আটপৌরে লুক নয় বরং ফ‍্যাশন আইকন তিনি। তার ইন্সটা পেজ দেখলে মনে হবে এ যেন অন‍্য তিয়াশা।

হামেশাই তিনি নিত্যনতুন ফটোশুটের ছবি পোস্ট করে দর্শকদের চমকে দেন। অনুরাগীদের সাথে নিজের জীবনের নানান মুহূর্ত ভাগ করে নেন। এবার সেরকম একটি রিল ভিডিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। বাস্তব জীবনের শ‍্যামা যে গানের চেয়ে নাচটাই বেশি পছন্দ করেন তা তার ভিডিও থেকে স্পষ্ট।

কয়েকদিন আগের এয়ারপোর্ট থেকে একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী সেখানে পর্দার জামাইয়ের সঙ্গে জমিয়ে নাচ করতে দেখা গিয়েছিল। এবার তাকে দেখা গেল আস্থা গিলের সারা ইন্ডিয়া গানের তালে হোটেলের ব্যালকনিতে নাচ করতে। তার ডান্স মুভস মন জয় করে নিল দর্শকদের। অভিনয়ের পাশাপাশি নাচেও যে বেশ ভালো তিনি তা এককথায় স্বীকার করে নিলেন সকলে। তার এই এনার্জিটিক ডান্স ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

Tags

Related Articles

Close