পুজোতেই ভাঙছে রনবীর-দীপিকার সুখের সংসার? জোর গুঞ্জন বলিপাড়ায়

পুজোর মধ্যেই হয়তো ভাঙতে পারে দীপবীরের সাজানো সংসার

বলিউডের লাভ বার্ডসের মধ্যে অন‍্যতম কারা? এই প্রশ্নের উত্তরে অবশ্যই রনবীর সিং আর দীপিকার নাম থাকবেই। বড় পর্দা থেকে বাস্তব জীবনে তাদের জুটি মানেই তা সুপারহিট। যে কোন মঞ্চে তাদের উজ্জ্বল উপস্থিতি দর্শকদের নজর কাড়ে। বহুবার তাদের একে অপরকে প্রকাশ্যে প্রশংসায় ভালোবাসায় ভরিয়ে দিতে দেখা গেছে। কিন্তু এবার শোনা যাচ্ছে এই ভালোবাসায় নাকি কালো ছায়া পড়েছে!!

চার বছরের সুখী দাম্পত্য জীবনে চিড় ধরেছে রনবীর-দীপিকার! এমনকি খবর বলছে বিচ্ছেদের পথেও নাকি হাঁটতে চলেছেন তারা। বলিউডের জোর গুঞ্জন যে এই দুই জুটি মনোমালিন্য চরমে উঠেছে। যার জেরে পুজোর মধ্যেই হয়তো ভাঙতে পারে দীপবীরের সাজানো সংসার।

সম্প্রতি বিচ্ছেদের এই আবহে এই নিয়ে মুখ খুলেছিলেন পর্দার কপিলদেব। একটি অনুষ্ঠানে এই প্রসঙ্গে রণবীরকে প্রশ্ন করেন তিনি। যার উত্তরে রণবীর জানান “2012 সাল থেকে আমাদের প্রেমের শুরু, তাই 2022 সাল আমার এবং দীপিকার দশ বছর হল। আমি ওকে অভিনেত্রী হিসেবে প্রচন্ড সম্মান করি।” যদিও রণবীরের করা মন্তব‍্যে বিচ্ছেদ সম্পর্কিত কোনো আভাস মেলেনি।

রণবীর নিজের বক্তব্যের মাধ্যমে বিচ্ছেদের জল্পনা উড়িয়ে দিলেও এখনো কিন্তু এই বিষয়ে দ্বন্দ্ব থেকেই যাচ্ছে। কারণ এই প্রসঙ্গে দীপিকা স্পিকটি নট। এমন খবরে অনুরাগীরা বেশ বিচলিত হয়ে উঠেছেন। এই জুটিকে এমনভাবেই দেখে যেতে চান সকলে এমনটাই বক্তব্য অনুরাগীদের। প্রসঙ্গত বলিপাড়ার এই হিট জুটিকে শেষ দেখা গিয়েছিল ৮৩ সিনেমায়, আপাতত ফের তাদের অনক্রিন রসায়ন দেখার অপেক্ষায় ভক্তগণ।