বিনোদন

দেবের সামনেই রুক্মিণীকে বিয়ের প্রস্তাব ছোড়ার! শুনে কি প্রতিক্রিয়া অভিনেতার?

পর্দা হোক বা পর্দার বাইরে তাদের জনপ্রিয়তা তুঙ্গে। বলা হচ্ছে দেব রুক্মিনীর কথা। যাদের প্রেম কাহিনীতে বুঁদ সিনেপ্রেমীরা। টলিউডের বর্তমানের হট জুটি বললেই এই দুজনের নামই উঠে আসে। আর এই কারণেই রিল টু রিয়েল লাইফে এই তারকা জুটির প্রেম কাহিনীতে মজে থাকেন ভক্তরা। প্রায়শই তাদের দিকে প্রশ্ন আসে যে তারা কবে বিয়ে করবেন! যদিও প্রশ্নের উত্তরে দেব বারবার বলেছেন বিয়েটা গুরুত্বপূর্ণ নয় একসঙ্গে ভালো থাকাটা জরুরী।

যদিও এবার বছরের শেষে অবশেষে বিয়ের প্রস্তাবটা চলে গেল অভিনেত্রী রুক্মিনী মৈত্রের কাছে। তবে দাঁড়ান; দেব কিন্তু বিয়ের প্রস্তাব দেননি বান্ধবীকে। বরং দিয়েছেন অন‍্যজন। আবার সেই পাত্রকে সামনে এনে সেইকথা ফলাও করে সকলের সামনে বলেও দিলেন দেব। তবে কি দেবের মৌনতার সুযোগ নিয়ে তার বান্ধবী নিজের করার জন্য সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে ফেললেন এই ব‍্যক্তি!

দেবের বউকে বিয়ে করতে চাই, হ‍্যা একেবারে দেবের সামনেই রুক্মিনীকে প্রস্তাব দিয়েছে সে। ভাবছেন তো কার এতো বড়ো সাহস! না সাইজে সে যথেষ্টই ছোট তবে তার পাকা কথায় আপনিও শব্দ হারাবেন। নাম তার ফুগলা। পুঁচকে এই ছেলে সোশ্যাল মিডিয়ার অত্যন্ত জনপ্রিয় মুখ। মজার মজার কান্ড করে ইন্টারনেটে ইতিমধ্যে দারুন বিখ্যাত হয়ে গেছে সে।

এবার এই ফুগলাই উপস্থিত হয়েছিল “ডান্স ডান্স জুনিয়রের’ মঞ্চে। সেখানেই তার দাবি দেবের বউকে বিয়ে করবো। দেবও পুচকেকে সামনে দাঁড় করিয়ে প্রশ্ন করেছে “আমি রংবাজ আর তুই আমার বউকে বিয়ে করবি?” তবে ফুগলাও থামার পাত্র নয়। সে একনাগারে দেবের সাথে কথোপকথন চালিয়ে গেছে। আর এই দিকে তার কথার ফুলঝুরি শুনে হেসেই অস্থির হয়েছেন উপস্থিত সকলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওই হয়েছে ভাইরাল।